শিরোনাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন       রামপালে বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানি লিঃ এর ওয়াটার অসমোসিস প্লান্ট উদ্ভোধন        অবৈধ বালু উত্তোলন, ৫০ হাজার টাকা জরিমানা       মাগুরায় গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু        মহেশপুরে বইছে ২৫তম মেয়র নির্বাচনের হাওয়া       স্মার্ট লাইসেন্স সিস্টেমের আওতায় রাজশাহী       ঝালকাঠির গ্রামীণ জনপদে গড়ে উঠছে হাঁসের খামার       কাশ্মীর ইস্যুতে জাতিসংঘে ভারতের ওয়াকআউট       ঝালকাঠির মহাসড়কে পৌর টোলের নামে চাঁদাবাজি, বন্ধ করে দিয়েছে পুলিশ       দিনাজপুরে আহমদ শফী স্মরনে ও দোয়া মাহফিল       
এখনই ডিপিএল শুরু করা সম্ভব নয় : পাপন
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 12 August, 2020 at 2:55 PM
এখনই ডিপিএল শুরু করা সম্ভব নয় : পাপনএই মুহূর্তে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসর পুনরায় শুরু করা সম্ভব নয় বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
কোভিড-১৯ সংক্রমণের আশঙ্কা তো আছেই, তার উপর কিছুদিন পরে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা রয়েছে জাতীয় ক্রিকেট দলের। তাই বোর্ড প্রধানের বিশ্বাস সবমিলিয়ে ডিপিএল আয়োজনে আগ্রহ হারাবে ক্লাবগুলো। মঙ্গলবার একটি টিভি চ্যানেলের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন তিনি।
মাত্র এক রাউন্ড হয়েই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে ডিপিএল। ফলে বিপাকে পড়েছেন এই টুর্নামেন্টের উপর নির্ভরশীল ক্রিকেটাররা। তবে সহসা যে এই দুর্ভোগ কাটছে না তাদের সেই ইঙ্গিতই যেন দিয়ে রাখলেন বিসিবি বস।
ডিপিএল আয়োজনে শ্রীলঙ্কা সফরকেও বাঁধা হিসেবে দেখছেন বিসিবি সভাপতি। তার ভাষ্যমতে, আরেকটি অন্যতম সমস্যা হলো, যদি আমরা আমাদের ক্রিকেটারদের বাইরের সিরিজ খেলতে পাঠাই তাহলে বেশিরভাগ ডিপিএল ক্লাবগুলো টুর্নামেন্ট শুরুর ব্যাপারে আগ্রহ হারাবে। এমতাবস্থায় আমরা ক্লাবগুলোর সঙ্গে আলোচনা করে দেখতে পারি যে তারা কি চায়। দ্বিতীয়ত আমাদের দেখতে হবে যে প্রত্যেক খেলোয়াড়ই এই মুহূর্তে খেলার জন্য প্রস্তুত কিনা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft