শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
গোপালগঞ্জে আরও ৩১ জনের করোনা শনাক্ত
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Monday, 13 July, 2020 at 3:14 PM
গোপালগঞ্জে আরও ৩১ জনের করোনা শনাক্তগোপালগঞ্জে আরও ৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে; জেলায় মোট শনাক্তের সংখ্যা হলো এক হাজার ৩২।
সোমবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ এ তথ্য  জানান।
তিনি জানান, গত ২৪ ঘন্টায় ১৭ জনসহ মোট ৬২৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮৬ জন।
“সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়া উপজেলায় ১৬ জন মারা গেছেন।”
সিভিল সার্জন আরও জানান, আক্রান্তদের  বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর ‘লকডাউন’ করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের ‘হোম কোয়ারেন্টিনে’ থাকার পারমর্শ দেওয়া হয়েছে।
তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ৬২১৩টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ২০৩ জন, কাশিয়ানীতে ১৮৯ জন, গোপালগঞ্জ সদরে ৩১২ জন, টুঙ্গিপাড়ায় ১৭১ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৫৭ জনের দেহে করোনাভাইরাস সনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে চিকিৎসক, সোবিকাসহ ৭৯ জন স্বাস্থ্যকর্মী রয়েছেন বলে তিনি জানান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft