শিরোনাম: যশোরে আক্রান্ত হাজার ছাড়াল       মণিরামপুরে কালোবাজারে চাল বিক্রির মামলায় আটক কুদ্দুসের আদালতে স্বীকারোক্তি       পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি নিরাপত্তাহীনতায় জুয়েলের পরিবার       ঈদের ছুটি ৩ দিন, কর্মস্থল ত্যাগ করা যাবে না       ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’       বাড়ি বসে পাবে ৪০ প্যাকেট করে বিস্কুট       সাতক্ষীরার এমপি মোস্তাক আহমেদ করোনায় আক্রান্ত        ভাই-ভাইপোদের ভয়ে বাড়িতে পাহারাদার নিয়োগ!       বেনাপোল কাস্টম হাউজের তিন কর্মকর্তা বরখাস্ত       ঝিনাইদহে ১০ লাখ টাকার ভেজাল কসমেটিকস উদ্ধার, দু’জনের জেল       
পশ্চিমবঙ্গে সরকারি-বেসরকারি সব অফিস খুলবে ৮ জুন : মমতা বন্দ্যোপাধ্যায়
কাগজ ডেস্ক :
Published : Saturday, 30 May, 2020 at 2:22 PM
পশ্চিমবঙ্গে সরকারি-বেসরকারি সব অফিস খুলবে ৮ জুন : মমতা বন্দ্যোপাধ্যায়অবশেষে ভারতের পশ্চিমবঙ্গে লকডাউনের অবসান হচ্ছে। ৮ জুন থেকে সেখানে খুলে যাচ্ছে সরকারি-বেসরকারি সব অফিস। শুক্রবার এ ঘোষণা দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
হিন্দুস্থান টাইমস এ তথ্য জানিয়েছে।
মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ৮ জুন থেকে সমস্ত সরকারি ও বেসরকারি অফিসে ১০০ শতাংশ লোকবল নিয়ে কাজ শুরু হবে। ৩০ মে চতুর্থ দফার লকডাউন শেষ হচ্ছে। পরিষ্কার পরিচ্ছন্ন করার জন্য আরও ১ সপ্তাহ সময় নেওয়া হল।
তবে মুখ্যমন্ত্রী জানান, জুনে স্কুল খুলবে না। খুলবে না আইসিডিএস কেন্দ্রও। পড়ুয়াদের মিড ডে মিলের চাল-ডাল বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে। সঙ্গে মুখ্যমন্ত্রী জানান, রবিবার থেকে ১০০ শতাংশ জনবল নিয়ে কাজ করতে পারবে চা ও পাট শিল্প।
মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রবিবার থেকে খুলবে মন্দির। সঙ্গে বাসে যতগুলো আসন, ততজন যাত্রী তোলা যাবে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft