শিরোনাম: যশোরে একদিনে ৭০ আক্রান্ত       সরকারি সহযোগিতা চান স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা        যশোরে জেলা তথ্য অফিসের সড়ক প্রচার       দু’দশকেও বিচার হয়নি সাংবাদিক শামছুর রহমান হত্যাকাণ্ডের       যশোর কারাগারে করোনা আতঙ্ক       যশোরে অনলাইন পশুরহাটের উদ্বোধন       শাহীন চাকলাদারকে যশোর সংবাদপত্র পরিষদের শুভেচ্ছা       বেতন জায়েজ করতে অনলাইন ক্লাস !       যশোরে ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ্ এবং        বোরকা পরে ভারতে পালাচ্ছিল সাহেদ      
মণিরামপুরে কিশোরী ধর্ষণের মামলায় আটক এক
মণিরামপুর (যশোর) প্রতিনিধি
Published : Thursday, 28 May, 2020 at 8:23 PM
মণিরামপুরে কিশোরী ধর্ষণের মামলায় আটক একযশোরের মণিরামপুর উপজেলার পল্লীতে এক কিশোরী ধর্ষিত হয়েছে। এ ঘটনায় মামলার পর পুলিশ ধর্ষককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যায়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই কিশোরী ঘটনার সন্ধ্যায় বাড়ির পাশে টিউবঅয়েলে পানি আনতে যাওয়ার পথে জাহিদ নামে এক যুবক তার পথ রোধ করে। জাহিদ তাকে জোরপূর্বক স্থানীয় এক পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণের পর পালিয়ে যায়। ঘটনা জানতে পেরে কিশোরীর মা মণিরামপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই ধর্ষক জাহিদকে আটক করে।
আটক জাহিদ হাসান হরিহরনগর ইউনিয়নের দশআনী গ্রামের মুজিবুর রহমানের ছেলে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মণিরামপুর থানার এসআই আবদুর রহমান জানান, ওই কিশোরী ৬ মে সন্ধ্যায় বাড়ির পাশে টিউবঅয়েলে পানি আনতে যায়। পথিমধ্যে একই গ্রামের মুজিবুর রহামনের ছেলে রাজমিস্ত্রীর সহকারী জাহিদ হাসান তাকে ধরে পার্শ্ববর্তী পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই কিশোরী বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।
ধর্ষিতার মা জানান, বিষয়টি জানাজানি হলে ধর্ষক জাহিদ হাসানের পিতা এবং তার চাচা আবুল হোসেন ধর্ষণের ঘটনা ধামাপাচা দিতে মরিয়া হয়ে ওঠেন। তারা কিশোরীর মাকে মোটা অংকের টাকারও প্রস্তাব করেন। কিন্তু, তিনি রাজি না হওয়ায় ধর্ষকের পিতা আবুল হোসেনের সহযোগিতায় স্থানীয় আওয়ামী লীগ নেতা আতিয়ার রহমান, গোলাম রসুল, একজন ইউপি সদস্যসহ কয়েকজন প্রভাবশালীর শরণাপন্ন হন। তারাও ওই কিশোরীর মাকে আয়ত্বে আনার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন।
স্থানীয় ইউপি সদস্য মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার জানান, ধর্ষণের বিষয়টি ধামাচাপা দিতে জাহিদ ও তার অভিভাবকরা বহু চেষ্টা করে ব্যর্থ হয়েছে। তবে মিমাংসার উদ্যোগ নেয়ার অভিযোগের বিষয়টি অস্বীকার করেছেন আওয়ামী লীগ নেতারা।
হরিহরনগর ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম জানান, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর মা জাহিদ হাসানের বিরুদ্ধে মামলা করেন। জাহিদ হাসানকে আটক করা হয়। ইতোমধ্যে অসুস্থ্য ওই কিশোরীকে উদ্ধারের পর যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’এক দিনের মধ্যে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]amerkagoj.com
Design and Developed by i2soft