শিরোনাম: নুরজাহান ইসলাম নীরা মনোনয়ন পাওয়ায় কেশবপুরে শুভেচ্ছা মিছিল       করোনায় আক্রান্ত হওয়ায় কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাছিমের রোগমুক্তি কামনা       শার্শার বাগআঁচড়া বাজারে দুই কারেন্টজাল বিক্রেতাকে ২০ হাজার টাকা জরিমানা       মাগুরায় ৫ হাজার তালবীজ রোপন কর্মসূচির উদ্বোধন       বিএনপির প্রার্থীকে বিজয়ী করতে রাণীনগরে যুবদলের আলোচনা সভা        পাবনায় পুলিশ কনস্টেবল সোহেল রানার অপকর্ম ও প্রতারণা নিয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন       পুলিশের দক্ষতা বাড়াতে যা প্রয়োজন তাই করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী        জয় পেয়েছে তরুণ সংঘ       মার্কিন নিষেধাজ্ঞা দিলেও ইরানের সঙ্গে অস্ত্র বাণিজ্য চলবে : রাশিয়া       কিটের অনুমতি চেয়ে আর আবেদন করবে না গণস্বাস্থ্য কেন্দ্র      
পাহাড়ে সেনাবাহিনীর ব্যতিক্রমধর্মী এক মিনিটের ঈদের বাজার
বিনা মূল্যে হত-দরিদ্ররা পেল শাড়ি লুঙ্গিসহ নিত্য প্রয়োজনীয় খাবার
শ্যামল রুদ্র, খাগড়াছড়ি :
Published : Saturday, 23 May, 2020 at 12:37 PM
বিনা মূল্যে হত-দরিদ্ররা পেল শাড়ি লুঙ্গিসহ নিত্য প্রয়োজনীয় খাবারপবিত্র ঈদকে সামনে রেখে করোনা মহামারিতে গরীব, অসহায় ও দুস্থ মানুষ যখন ঈদের কেনাকাটা করতে পারছে না, ঠিক তখনি তাদের পাশে দাঁড়িয়েছেন খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের সেনা সদস্যরা। ২৪ পদাতিক ডিভিশনের জিওসি'র নির্দেশে হত-দরিদ্রদের মাঝে বিনা মূল্যে শাড়ী লুঙ্গি বিতরণ করেন সেনাবাহিনী। সকালে জেলার মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ, গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মাঠ ও লক্ষীছড়ি উপজেলা পরিষদ মাঠে সামাজিক দুূরত্ব নিশ্চিত করে এক মিনিটের ঈদের বাজার নামে ব্যতিক্রমধর্মী এ কার্যক্রমের উদ্বােধন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. শাহরিয়ার জামান। এসময় ঈদ উপহারের পাশাপাশি সাজানো বাজার থেকে এক মিনিটের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সংগ্রহ করেন হত-দরিদ্ররা।
এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল নওরোজ নিকোশিয়ার, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী কাওসার জাহান, লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মো. জাহাংগীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft