শিরোনাম: যশোরে নতুন আরও সাতজন করোনায় আক্রান্ত       হেলিকপ্টারে ঢাকায় নিয়ে সোহরাওয়ার্দীতে ভর্তি        একদিনে সুস্থ ৬৪৩, মোট ১২৮০৪       নাসিমের সফল অস্ত্রোপচার, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী       আমেরিকায় কারফিউয়ের মধ্যেই চলছে বিক্ষোভ       বাসে অতিরিক্ত ভাড়া আদায় প্রতিশ্রুতি ভঙ্গের সামিল       লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন খালেদা জিয়া!       দেশে মৃত্যু ৩০, আক্রান্ত ২৮২৮ জন       যশোর থেকে গ্রেপ্তার হলেন প্রধান আসামি চেয়ারম্যান কায়েস        প্রসাবীর স্ত্রীর সাথে পরকীয়ার জেরে চৌগাছায় যুবক খুন      
করোনা মোকাবিলায় ১ কোটি টাকা দিলেন দেব
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 28 March, 2020 at 11:26 AM
করোনা মোকাবিলায় ১ কোটি টাকা দিলেন দেবকরোনা মোকাবিলায় সরকারকে সহায়তা দিচ্ছেন ভারতের অনেক তারকা। তারমধ্যে বাহুবলী খ্যাত প্রভাস ৪ কোটি টাকা দিয়েছেন। আরও আছেন মহেশবাবু, আল্লুঅর্জুন, হৃত্বিক রোশনসহ অনেকেই।
এবার করোনায় মন্দ পরিস্থিতি মোকাবিলা করতে নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা দিলেন সাংসদ দীপক অধিকারী অর্থাৎ নায়ক দেব। এই টাকা নিজের সাংসদ তহবিল থেকেই তিনি দিয়েছেন বলে জানা যাচ্ছে।
ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষের সুবিধার্থে ঘাটালের হসপিটালগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার / আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যাপ্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের জন্য সাংসদ তহবিল থেকে এক কোটি টাকা প্রদান করেছেন ঘাটালের মাননীয় সাংসদ শ্রী দীপক অধিকারী (দেব)।
এই খবর প্রকাশ হতেই ফেসবুক সাংসদ-অভিনেতা দেবের প্রশংসায় পঞ্চমুখ তার ভক্ত ও ঘাটাইলের নাগরিকরা।
প্রসঙ্গত, এই মুহূর্তে করোনার প্রকোপ ঠেকাতে সমস্ত মানুষের কাছে গৃহবন্দি থাকার আবেদন করছেন তারকারা। দেব নিজেও এই মুহূর্তে গৃহবন্দীই রয়েছেন। এমনকি করোনা নিয়ে মানুষকে সচেতন করতে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে 'হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী'র ধাঁচে একটি অ্যানিমেশন ভিডিও'র প্রকাশ করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft