শিরোনাম: যমেক হাসপাতালে করোনা শনাক্তে মেশিন দিলেন শাহীন চাকলাদার       আমরাই যশোর ও ইউনিটি ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ       করোনায় বাড়ছে দেশি নাটকের দর্শক       কেশবপুর সড়ক দুর্ঘটনায় আহত সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু       কেশবপুরে আইসোলেশনে থাকা মিলন সিংহের শরীরে করোনা সংক্রমন পাওয়া যায়নি        যশোরে নবীন আইনজীবীদের পাশে দাঁড়িয়েছেন জেলা আইনজীবী সমিতি       যশোরে সাবেক ছাত্রলীগ নেতাদের খাবার বিতারণ        করোনা কেড়ে নিলো বেনাপোলের জিল্লুর প্রাণ       ছাত্রলীগ নেতা হালিমের খাবার সামগ্রী বিতরণ       ভিডিও কনফারেন্সে সংসদ অধিবেশনের ভাবনা      
আরও পিছিয়ে যেতে পারে আইপিএল
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 18 March, 2020 at 7:30 PM
আরও পিছিয়ে যেতে পারে আইপিএলমরণঘাতী করোনা ভাইরাসের কারণে আরও পেছাতে পারে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর। কিছুদিন আগে ২৯ মার্চের পরিবর্তে আগামী ১৫ এপ্রিল টুর্নামেন্ট শুরুর তারিখ ধার্য করেছিল বিসিসিআই। কিন্তু এই তারিখও পরিবর্তন করার কথা ভাবছে তারা।
জানা গেছে, জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে আইপিএল আয়োজন করা হতে পারে। কারণ এপ্রিল-মের পর আইসিসির ফিউচার ট্যুর প্রোগাম অনুযায়ী আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত থাকতে হবে ভারত এবং অন্যান্য দেশকে। তাই আইপিএলে খেলতে পারবেন না বেশিরভাগ তারকা ক্রিকেটাররা।
অপরদিকে জুলাই মাসে আরব আমিরাতের মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা টি-টোয়েন্টি এশিয়া কাপ। এরপর জুন-জুলাইতে ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হবে একশ বলের টুর্নামেন্ট ‘দ্য হ্যান্ড্রেড’। সবমিলিয়ে জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে আইপিএল আয়োজন করার জন্য আদর্শ সময় হতে পারে বিসিসিআইয়ের।
এর আগে রাজনৈতিক কারণে ২০০৯ সালে আইপিএলের দ্বিতীয় আসর ভারত থেকে সরিয়ে নেওয়া হয়েছিল। সেবার প্রথমবারের মতো নিরপেক্ষ ভেন্যু হিসেবে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হয় আইপিএল। এবার করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অন্য দেশেও আইপিএল আয়োজন করতে পারবে না ভারত।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করেছে। সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে চীন এবং ইতালির মানুষ। ভারত-পাকিস্তান এবং বাংলাদেশে এরই মধ্যে ছড়িয়ে পড়েছে মরণঘাতী এই ভাইরাস। ফলে গুরুত্বপূর্ণ বেশ কিছু ক্রিকেট সিরিজ বাতিল করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft