শিরোনাম: যশোরে শ্বাসকষ্টে ওসির স্বামীর মৃত্যু       কুষ্টিয়া পৌর বাজার ইসলামীয়া কলেজ মাঠে স্থানান্তর       মার্কিন বিমানবাহী রণতরীর ২৮৬ নাবিক করোনা আক্রান্ত       ইয়েমেনে সৌদি জোটের যুদ্ধবিরতি ঘোষণা       বিনামূল্যে ২০ দেশকে করোনা মারার ওষুধ দেবে জাপান       করোনা আতঙ্কে কলারোয়ায় পানির দামে দুধ কিক্রি       সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ২৪ ঘণ্টায় ৪০ মামলা       গোপালগ‌ঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা, ২২ মামলা       দিনাজপুরের খানসামায় আগুন লেগে ২টি পরিবার ছাই        রাজশাহী কারাগারের ৫০০ কয়েদিকে মুক্তির সুপারিশ      
পটিয়ায় চাঁদাবাজদের হাতে ব্যবসায়ী খুন, আহত ১
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 17 February, 2020 at 6:53 PM
চাঁদা না দেওয়ার জের ধরে চট্টগ্রামের পটিয়ায় কোলাগাঁও ইউনিয়নে এক ফার্নিচার ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেকজন ফার্নিচার ব্যবসায়ী। রোববার গভীর রাতে এই ঘটনা ঘটেছে। নিহত মো. জামাল উদ্দিন (৪৮) বাড়ি নরসিংদী জেলায়। আহত সুজনের (৪০) বাদিও একই জেলায়।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী উপজেলার কোলাগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড নলান্ধা গ্রামে গরীব উল্লাহ শাহ মাজারের বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে প্রতিবছরের ন্যায় এ বছরও মাজার প্রাঙ্গণে মেলা বসে। মোঃ জামাল উদ্দিন ও সুজন নরসিংদী থেকে ফার্নিচার বিক্রি করার জন্য মেলায় আসেন।
কিন্তু মেলায় পর্যাপ্ত পরিমাণ ব্যবসা না হওয়ায় তারা আরো কয়েকদিন বিক্রির জন্য এক সপ্তাহ ধরে অপেক্ষা করছিলেন। এরমধ্যে গতকাল রোববার রাতে দুর্বৃত্তরা তাদের কাছ থেকে চাঁদা ও ফার্নিচার বিক্রির নগদ টাকা ছিনতাই করে নিয়ে যেতে চাইলে তারা দুইজন বাধা দেয়। দুর্বৃত্তরা তখন তাদেরকে মারধর করে। একপর্যায়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জামাল উদ্দিন নিহত হয় ও গুরুতর আহত হয় সুজন।
এ ব্যাপারে কালারপুল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (ইনচার্জ) কায়সার হামিদ বলেন, কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামে এক ফার্নিচার ব্যবসায়ী খুন হয়েছে। আমরা রাত তিনটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতলে সকালে প্রেরণ করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft