শিরোনাম: ভারত ফেরতদের নিয়ে হিমশিম খাচ্ছে যশোর স্বাস্থ্য বিভাগ       চেয়ারম্যান শাহারুলের খাবার সামগ্রী বিতরণ       অসহায়দের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছেন কাউন্সিলর হাজী সুমন       হাত পাততে না পারা মানুষের দুর্বিসহ অবস্থা       চীনের মেডিকেল টিম আসছে বাংলাদেশে       খালেদা জিয়ার হোম কোয়ারেন্টিন শেষ       মোরেলগঞ্জে একই পরিবারে দু’জনের মৃত্যু নিয়ে আতংক নয়, করোনার উপসর্গ মেলেনি        ডোমারে শ্বাসকষ্ট ও জ্বরে বৃদ্ধের মৃত্যু,নমুনা সংগ্রহ করে বাড়ি লকডাউন       তাবলিগ নিয়ে গুজব ছড়ানো হচ্ছে : মমতা       কেশবপুর পৌরসভার বিভিন্ন এলাকায় স্ব-উদ্যোগে লকডাউন      
পরিচালককে জড়িয়ে ধরে মিমির চুমু
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 16 February, 2020 at 4:36 PM
পরিচালককে জড়িয়ে ধরে মিমির চুমুকলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। পাশাপাশি ভারতের তৃণমূল সাংসদ তিনি। গেত ১১ ফেব্রুয়ারি ছিলো তার জন্মদিন। সেই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলো টালিউডের অনেকেই। তবে সবার মাঝে মধ্যমণি হয়ে ছিলেন পরিচালক বিরসা দাশগুপ্ত। কেননা নিজের জন্মদিনে পরিচালকে রীতিমতো প্রেমিকা স্টাইলে চুমু দিয়ে বসলেন অভিনেত্রী।
বিষয়টি নিয়ে ভিন্ন কিছু ভাবার কারণ নেই! কেননা ‘গ্যাংস্টার’ থেকে ‘ক্রিসক্রস’ বিরসার বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন মিমি। আর দু’জনের বন্ধুত্ব দীর্ঘদিনের। জন্মদিনে উপস্থিত পরিচালকের স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীকেও চুমু খেতে দেখা গিয়েছে মিমিকে।
সম্পর্কিত খবর
সাংসদ হওয়ার পর থেকে এখনো পর্যন্ত পর্দায় দেখা যায়নি মিমিকে। শিগগিরই ‘ড্রাকুলা স্যার’ ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেত্রী। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় এই ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। ক্যারিয়ার জুড়ে বাঙালী বাবু ইংলিশ মেম, প্রলয়, বোঝেনা সে বোঝেনা, যোদ্ধা-দ্য ওয়ারিয়র-এর মতো চলচ্চিত্রে কাজ করেছেন।
২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তাকে যাদবপুর থেকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। বর্তমানে তিনি যাদবপুর লোকসভা আসনের এমপি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft