শিরোনাম: রাজশাহীর গোদাগাড়ীতে কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ১       প্রধানমন্ত্রীর হাতে দেড়শো অপরাধীর তালিকা       দেশের আর্থিক প্রতিষ্ঠানের অবস্থা খুবই খারাপ : ইব্রাহিম খালেদ       ট্রাম্পের চেয়ে অনেক এগিয়ে ওবামা       পাপিয়ার সঙ্গে থাকা সেই ৬ তরুণী দিলেন চাঞ্চল্যকর তথ্য       ঝড়ো হাওয়াসহ বজ্রসহ বৃষ্টি হতে পারে       পরিচয় যেটাই হোক, অপরাধ অনুযায়ী পাপিয়ার বিচার হবে : কাদের       রিজার্ভ চুরির মামলায় প্রতিবেদন ২৯ মার্চ       ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা       ট্রাম্পের সফরের মাঝেই রণক্ষেত্র দিল্লি, পুলিশ সদস্য নিহত      
ছোট পর্দায় অভিষেক ইন্দ্রানীর, সঙ্গে মিলন
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 23 January, 2020 at 7:40 PM
ছোট পর্দায় অভিষেক ইন্দ্রানীর, সঙ্গে মিলননাচ-গান নিয়ে বেড়ে উঠলেও মনের মধ্যে সুপ্ত বাসনা ছিল অভিনয় করার। মনের মধ্যে লালন করা সেই স্বপ্নের সিঁড়িতে পা দিলেন ইন্দ্রানী দাশ। গেল বছরের শেষের দিকে ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ আয়োজিত সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়ে বিজয়ীর মুকুট জয় করেছিলেন নড়াইলের এই সুন্দরী।
প্রথমবার কোন সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়েছেন তিনি। শুধু তাই নয়, এবার ছোট পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে এই সুন্দরীর। প্রথমবারের মত মূল চরিত্রে অভিনয় করলেন নাটকে। নাটকের নাম ‘সেল ফোন’। এটি সময়ের আলো ধারবাহিকের একটি বিশেষ পর্ব। পর্বটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী। নাটকটিতে ইন্দ্রানীকে দেখা যাবে আনিসুর রহমান মিলনের বিপরীতে। আনিসুর রহমান রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান।
প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে ইন্দ্রানী বলেন, অভিনয় বিষয়টা আসলে অনেক কঠিন। ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ ছিল আমার অংশ নেওয়া প্রথম কোন বিউটি পেজেন্ট। এরপর নাটকে অভিনয় করলাম। এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া। তপু ভাই তার নাটকে আমাকে একটা সুযোগ দিয়েছেন তার জন্য কৃতজ্ঞ। কাজটি করার ক্ষেত্রে তিনি আমাকে ভীষণ সহযোগীতা করেছেন। আমি যেহেতু একদমই নতুন অভিনয় প্রসঙ্গে অনেক কিছুই জানিনা। তিনি আমাকে যথেষ্ঠ সহযোগীতা করেছেন। চেষ্টা করবো ভালো ভালো কাজ করে যাওয়ার।
ইন্দ্রানী প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, বিউটি পেজেন্ট থেকে বের হওয়ার পর আমি তাকে আমার নাটকে একটা ব্রেক দিলাম। এটা তার প্রথম নাটক কিন্তু তার অভিনয় দেখে আমি নিজেই অবাক হয়ে গেলাম। এত সুন্দর অভিনয় করে! আমি জানতে পারি সে নাট্যতত্ত্ব নিয়ে পরাশোনা করছে যার কারণে তার অভিনয়ের ভীতটা শক্ত। চেষ্টা করলে অনেক দূর যাবে সে।
নড়াইলের মেয়ে ইন্দ্রানী প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয়ে থিয়েটার এন্ড পারফর্মেন্স স্টাডিজ বিষয় চতুর্থ বর্ষে পড়ছে। পড়াশোনার পাশাপাশি আরটিভির বঙ্গবন্ধু গোল্ডকাপ এক্সট্রা ও বিনোদন প্রতিদিন নামে দুটি অনুষ্ঠান উপস্থাপনা করছে।
সময়ের আলো নাটকটি প্রচারিত হচ্ছে প্রতি রবি ও সোমবার, আরটিভিতে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft