শিরোনাম: বিদেশি মডেল দিয়ে বিজ্ঞাপন বানালে দিতে হবে বাড়তি ট্যাক্স       রোহিঙ্গাদের জন্য আরো ১৭ মিলিয়ন ডলার দেবে জাপান       শক্তিতে এগিয়ে ইরান, চ্যালেঞ্জের মুখে ইসরায়েল       ইন্টিগ্রেটিং বিমস্টেকে অংশ নিতে ভারত গেলেন বাণিজ্যমন্ত্রী       যুক্তরাষ্ট্র থেকে ৩০০ কোটি ডলারের সামরিক সরঞ্জাম কিনবে ভারত       বাংলাদেশকে করোনা ভাইরাস শনাক্তে ৫০০ কিটস দিল চীন       মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারক আর নেই       কলকাতায় অমিত শাহের জনসভার অনুমতি পেল বিজেপি       ইরানে ৫০ জনের মৃত্যু সত্য নয়, প্রাণ গেছে ১২ জনের       টাঙ্গাইলে লৌহজং নদের অবৈধ দখল উচ্ছেদ শুরু      
খসরু সাহেব মিথ্যা ভাষণ দিয়েছেন : তথ্যমন্ত্রী
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 22 January, 2020 at 8:18 PM
খসরু সাহেব মিথ্যা ভাষণ দিয়েছেন : তথ্যমন্ত্রীতথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতা আমীর খসরু চৌধুরী সাহেব মিথ্যা ভাষণ দিয়েছেন। মিথ্যা ভাষণ দিয়ে তারা জনগণকে বিভ্রান্ত সৃষ্টি করতে চাচ্ছেন। তাদের বলবো এ ধরণের মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করে লাভ হবেনা।
বুধবার (২২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রমের স্মরণে নাগরিক শোক সভায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, গত ১৩ জানুয়ারি চট্টগ্রাম-৮ আসনে যে উপনির্বাচন হয়েছে সেই নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগের প্রার্থী মোসলেম উদ্দিন আহমেদ চৌধুরী নির্বাচিত হয়েছেন। গতকাল দেখতে পেলাম বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন সেখানে নাকি যারা বিদেশ থাকেন প্রবাসী ও মৃত ব্যক্তিরাও ভোট দিয়েছেন।
ড. হাছান মাহমুদ বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরীর কাছে প্রশ্ন রেখে বলেন, চট্টগ্রাম-৮ আসনের মহানগর অংশে ভোটারের সংখ্যা প্রায় পৌনে ৪ লাখ। তারমধ্যে মোসলেম উদ্দিন আহমেদ চৌধুরী মাত্র ৩৬ হাজার ভোট পেয়েছেন। যদি ভোট কেন্দ্র দখল হতো এবং তার ভাষ্য অনুযায়ী এই ধরণের ভোটাররা ভোট দিতো তাহলে মোসলেম উদ্দিন আহমেদ ৩৬ হাজার নয় ১ থেকে ২ লাখ ভোট পেতো। এই ধরণের মিথ্যা ভাষণ দিয়ে তারা জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। তাদের বলবো এধরণের মিথ্যে ভাষণ দিয়ে জনগণকে বিভ্রান্ত করে কোন লাভ হবেনা। জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সাথে রয়েছে।
তিনি বলেন, এখানে পরিপূর্ণ সুষ্ঠু ভোটের মাধ্যমেই আওয়ামীলীগের প্রার্থী মোসলেম উদ্দিন আহমেদ নির্বাচিত হয়েছেন। পরিপূর্ণ সুষ্ঠু ভোট হয়েছে বিধায় ভোট প্রদানের হার ২৫ শতাংশের নিচে। অন্যথায় ভোট প্রদানের হার আরো অনেক বেশি হতো।
প্রয়াতের বড় ভাই ইসমাঈল হোসেন মানিকের সভাপতিত্বে চুনতি মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন আহমেদ এমপি, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, ওয়াসিকা আয়েশা খানম এমপি, কানিজ ফাতেমা এমপি, সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও গবেষণা সম্পাদক ড. সেলিম আহমেদ, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, সাবেক উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। স্বাগত বক্তব্য দেন আবু রেজা নদভী এমপি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft