শিরোনাম: দাঙ্গাবাজ মোদিকে প্রতিহত করার ঘোষণা বাসদের       পাবনায় ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ২       মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত       জমি জেলা প্রশাসনের, বিক্রি করছে পাবলিক!       অবিলম্বে মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিলের দাবি আহমদ শফীর        আপনাদের এই আদালতের মুখোমুখি হতে হবে : দুদু       পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে ভারত       ১১ বছরে মিডিয়ার অভূতপূর্ব উন্নতি হয়েছে       করোনাভাইরাস: ওমরাহ হজ নিষিদ্ধ করলো সৌদি       দুদক স্বাধীন না হলে মন্ত্রী-এমপিরা টার্গেট কেন : কাদের      
নির্বাচনী প্রচারণায় পোস্টার নিষিদ্ধ চান আতিক
ঢাকা অফিস :
Published : Wednesday, 22 January, 2020 at 8:17 PM
নির্বাচনী প্রচারণায় পোস্টার নিষিদ্ধ চান আতিকঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম নির্বাচনী প্রচারণায় গতানুগতিক পোস্টারের বদলে ডিজিটাল প্রচারণার প্রতি গুরুত্ব আরোপ করেছেন। এ জন্য পোস্টার ব্যবহার নিষিদ্ধে নির্বাচন কমিশনের (ইসি) দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।
বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে ৩৪ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন আতিক। এসময় রায়েরবাজার পুলপার এলাকায় এক জনসভায় অংশ নিয়ে পোষ্টারের বদলে ডিজিটাল ব্যানার বা ডিজিটাল মাধ্যম ব্যবহারের আহ্বান জানান এ মেয়রপ্রার্থী।
আতিকুল ইসলাম বলেন, এরপর থেকে নির্বাচনে পোস্টার ব্যবহার না করে ডিজিটাল মাধ্যমে নির্বাচনী প্রচারণা করা যায়। পোস্টারে শহরে সৌন্দর্য নষ্ট হয়। আমি ইসির দৃষ্টি আকর্ষণ করছি। তাদের কাছে আমার আহ্বান তারা এমন নির্দেশনা দিক যেন পোস্টার ব্যবহার করা না যায়। এরপরও কিছু ওয়ার্ডে প্রয়োজনে পোস্টার ব্যবহার হোক। অন্যগুলোতে পোস্টার একেবারে নিষিদ্ধ করা হোক।
নির্বাচনী প্রচারণায় ডেঙ্গু ও এডিস মশা নির্মূলে সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার কথা জানিয়ে আতিক বলেন, আমি মেয়র হিসেবে নির্বাচিত হলে ডেঙ্গু নির্মূলে ও এডিস মশা নিধনে সর্বোচ্চ গুরুত্ব থাকবে। আপনারা জানেন, আগে সিটি কর্পোরেশনের কোন কীটতত্ত্ববিদ ছিল না। ৯ মাসের দায়িত্ব পালনকালে আমি কীটতত্ত্ববিদ নিয়োগ দিয়েছি। আগামীতেও এডিস মশা নির্মূলে যা যা করা দরকার আমরা করবো। একটি সুস্থ, সচল ঢাকা গড়ে তুলতে হলে আমাদের মশক নিধন করতে হবে, জলাবদ্ধতা দূর করতে হবে, যানজট নিরসন করতে হবে। আমরা এর সবকিছুই করবো।
পথসভায় ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মো. হোসেন খোকনকে এলাকাবাসীর সামনে পরিচয় করিয়ে দেন আতিকুল ইসলাম। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft