শিরোনাম: কলেজে অতিরিক্ত ভর্তি ফি আদায়        যশোরে সেবিকা, স্বাস্থ্যকর্মীসহ আরও ২০ জন করোনায় আক্রান্ত        ফড়িয়া থেকে রক্ষা পাবে কৃষক       অ্যাম্বুলেন্স দিচ্ছেন মেয়র, ৪৫ লাখ টাকা দেনা যমেক হাসপাতাল        সাংবাদিকদের নিয়ে এমআরডিআইয়ের প্রশিক্ষণ       আমরা মানুষের জন্য রাজনীতি করি : রেলপথমন্ত্রী       একাদশে অনলাইনে ক্লাস অক্টোবরে       এবারের আইপিএলে কমবে চার-ছক্কার প্রদর্শনী!       করোনা পরিস্থিতিতে এবছর ‘শহরের ঠাকুর দেখুন হেঁটে নয় নেটে’       যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২      
অঞ্জনের ‘কানামাছি’তেও ইমন-মম
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 15 December, 2019 at 6:10 AM
অঞ্জনের ‘কানামাছি’তেও ইমন-মমএকসঙ্গে একাধিক টিভি নাটকে অভিনয় করেছেন চলচ্চিত্রের দুই তারকা মামনুন হাসান ইমন ও জাকিয়া বারী মম। তবে একসঙ্গে তাদের নিয়ে কোনো সিনেমা নির্মাণের কথা ভাবেননি কোনো পরিচালক। কয়েক মাস আগে সেই ভাবনাটাই ভাবেন জনপ্রিয় নাট্য পরিচালক অঞ্জন আইচ। ইমন ও মমকে জুটি করে শুরু করেন তার নির্মিত প্রথম সিনেমা ‘আগামীকাল’-এর শুটিং। সব কাজ শেষে সিনেমাটি রয়েছে এখন মুক্তির অপেক্ষায়।
নতুন খবর হলো, ইমন-মম জুটির প্রথম সিনেমা মুক্তির আগেই তাদের নিয়ে আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক অঞ্জন আইচ। নাম ‘কানামাছি’। এই সিনেমায় ইমন এবং মমকে ছাড়াও ছোটপর্দা থেকেও কয়েকজন তারকাকে রেখেছেন পরিচালক। তারা হলেন আ খ ম হাসান, আরফান আহমেদ, ফারুক আহমেদ ও মাহবুব শাহীন। আরও আছেন চিত্রনায়িকা সূচনা আজাদ। ‘কানামাছি’তে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন ইমন ও মম।
পরিচালক অঞ্জন আইচ বলেন, ‘ইমন ও মমকে নিয়ে ছোটপর্দায় অনেক কাজ করেছি। তাদের নিয়ে প্রথমবার সিনেমা বানালাম। আস্থা থেকেই তাদের দুজনকে নিয়ে পরপর দুটি কাজ করছি। এর মধ্যে ‘আগামীকাল’র গল্প থ্রিলারধর্মী এবং ‘কানামাছি’র গল্প কমেডি থ্রিলার। আশা করি, দুটি সিনেমাই দর্শকদের মন ছুঁয়ে যাবে।’ এছাড়া পরিচালনার পাশাপাশি দুটি সিনেমার চিত্রনাট্যও তিনি লিখেছেন বলে জানান পরিচালক।
অন্যদিকে মম বলেন, ‘আমি আর ইমন খুব ভালো বন্ধু। সহশিল্পী হিসেবেও ইমন দারুণ। যেহেতু আমরা দুজন একই পরিচালকের আরেকটি কাজ শেষ করলাম, দুজনের কাজের ভালো লাগা থেকে হয়তো আমাদের দুজনকে আবারও নিয়েছেন পরিচালক।’ ইমন বলেন, ‘মম ভালো অভিনেত্রী। একসঙ্গে নাটকে কাজ করেছি। তার সঙ্গে অভিনয়টা সহজভাবে করতে পারি। আশা করি, ছোটপর্দার মতো আমাদের বড় পর্দার রসায়নও দর্শক খুব ভালো ভাবে গ্রহণ করবেন।’
২০০৭ সালে তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে এসেছিলেন ইমন। একই ছবিতে অভিষেক হয়েছিল মমরও। তবে সেখানে নায়িকা অভিনয় করেছিলেন চিত্রনায়ক রিয়াজের বিপরীতে। ওই সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছিলেন রিয়াজ-মম। এবার পর পর দুই সিনেমায় তার নায়ক ইমন। প্রথমটির কাজ তো শেষ, দ্বিতীয়টির শুটিং শুরু হবে ফেব্রুয়ারির শেষ দিকে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft