শিরোনাম: বাগেরহাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত        খুলনায় ফ্যাক্টরি সুপারভাইজারের ওপর হামলা, টাকা ছিনতাই       ক্ষুদ্র গাম্বিয়ার নজিরবিহীন ও সাহসী পদক্ষেপ       নওগাঁয় ফ্রি মোবাইল প্রতিবন্ধী মেডিকেল থেরাপি ক্যাম্প অনুষ্ঠিত       কলাপাড়ায় বাস কাউন্টার দখল নিয়ে সংঘর্ষে আহত ২       মাইনরিটি কমিশন গঠন করা হবে : গওহর রিজভী       সরকার যেন দেশের ক্ষতি না করে : সুলতানা কামাল       আন্দোলন ছাড়া খালেদাকে মুক্তির বিকল্প নেই : রুহুল কুদ্দুস তালুকদার       বাংলাতেও গণ আন্দোলন গড়ে তুলুন : মমতা ব্যানার্জি       লোকবল সংকটে ১০৪ স্টেশন বন্ধ : রেলমন্ত্রী      
ফ্রোজেন ২ নিয়ে মেতেছে শিশুরা সঙ্গে ‘ফোর্ড ভার্সেস ফেরারি’
বিনোদন ডেস্ক :
Published : Friday, 22 November, 2019 at 8:10 PM
ফ্রোজেন ২ নিয়ে মেতেছে শিশুরা সঙ্গে ‘ফোর্ড ভার্সেস ফেরারি’প্রায় ছয় বছর পর মুক্তি পেল ২০১৩ সালে সাড়া জাগানো অ্যানিমেশন সিনেমা ‘ফ্রোজেন’র সিক্যুয়েল। দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পেয়েছে ‘ফ্রোজেন ২’। একই দিনে সিনেপ্লেক্সে আরও মুক্তি পেয়েছে হলিউড সিনেমা ‘ফোর্ড ভার্সেস ফেরারি’।
ওয়াল্ট ডিজনি অ্যানিমেশন স্টুডিওস প্রযোজিত ‘ফ্রোজেন ২’ হ্যান্স ক্রিস্টিয়ান অ্যান্ডারসনের রূপকথা ‘দ্য স্নো কুইন’ অবলম্বনে নির্মিত। এটি যৌথভাবে পরিচালনা করেছেন ক্রিস বাক ও জেনিফার লি। বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন ক্রিস্টেন বেল, ইডিনা মেনজেল, জনাথন গ্রথ ও জোশ গ্যাড।
ইংরেজির পাশাপাশি সিনেমাটি হিন্দিতেও মুক্তি পাচ্ছে ভারতে। আর হিন্দি ডাবিংয়ে এলসা ও অ্যানা চরিত্রে শোনা যাবে বলিউডের অভিনেত্রী দুই বোন প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার কণ্ঠ।
‘ফ্রোজেন’-এ দেখা গেছে, এলসা আর অ্যানা দুই রাজকুমারী। ছোটবেলায় যারা ছিল মানিকজোড়। বড় বোন এলসার আছে জাদুকরি এক ক্ষমতা। নিজের আঙুল দিয়ে সে মুহূর্তেই বানিয়ে ফেলতে পারেন তুষার কিংবা বরফ। রাজপ্রাসাদের ভেতরে যেটি দুই বোনের জন্য ছিল মজার এক খেলা। কিন্তু এই খেলাই ডেকে আনে বিপদ।
এলসার জাদুকরি ক্ষমতার আঘাতে অ্যানা প্রায় মরতেই বসে। বনের ডাইনিদের পরামর্শে আলাদা করা হলো দুই বোনকে। ঘুম থেকে উঠে অ্যানা দেখল, সে এখন অন্য এক জগতে বাস করে, যেখান থেকে অ্যানার সঙ্গে মেশার আর কোনো সুযোগ তার নেই। দুই বোনের ভালোবাসার, হৃদয়ের উষ্ণতার গল্প ‘ফ্রোজেন’। এবার ‘ফ্রোজেন ২’র গল্পও সেই ধারাবাহিকতায় এগিয়ে যাবে।
এদিকে, গাড়ির জগতে বিখ্যাত দুই নাম ফোর্ড ও ফেরারি। প্রতিষ্ঠাতাদের নামেই ব্র্যান্ড দু’টি। তীব্র প্রতিদ্বন্দ্বিতা ছিল তাদের মধ্যে। কার রেসিং প্রতিযোগিতায় কে কাকে পেছনে ফেলে এগিয়ে যাবে সেই চেষ্টায় মত্ত থাকতেন তারা। সেই প্রতিযোগিতার গল্প এবার দেখা যাবে ‘ফোর্ড ভার্সেস ফেরারি’ সিনেমায়। এটি পরিচালনা করেছেন জেমস ম্যানগোল্ড।
এর গল্পে জোর দেওয়া হয়েছে ফোর্ড অটোমোটিভ ডিজাইনার ও রেসিং ড্রাইভার ক্যারল শেলবি এবং ব্রিটিশ ড্রাইভার কেন মাইলসের চরিত্র দু’টির ওপর। ক্যারল শেলবির ভূমিকায় দেখা যাবে ম্যাট ডেমনকে আর কেন মাইলসের ভূমিকায় থাকছেন ক্রিশ্চিয়ান বেল।
অটোমোটিভ ডিজাইনার ও রেসিং ড্রাইভার ক্যারল শেলবি এবং ব্রিটিশ ড্রাইভার কেন মাইলস। তাদের বুদ্ধিমত্তা, একাগ্রতা আর শ্রমেই ফেরারিকে পেছনে ফেলে এগিয়ে যায় ফোর্ড। এই দু’টি চরিত্রে অভিনয় করা জনপ্রিয় দুই অভিনেতা ম্যাট ডেমন ও ক্রিশ্চিয়ান বেল সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। দু’জনেই আলাদাভাবে টুইট করে সিনেমার সাফল্যের ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন।
বৃহস্পতিবার দুটি সিনেমার প্রিমিয়ার শো ছিলো মহাখালির নতুন স্টার সিনেপ্লেক্সে। বাবা-মায়ের সঙ্গে অনেক শিশুরা হাজির হয়েছিলো ‘ফ্রোজেন ২’ দেখতে। এলসা ও অ্যানা এই দুই বোনের গল্প দেখে উচ্ছ্বসিত হয়েছেন শিশুরা। আর বড়রা দেখেছে ‘ফোর্ড ভার্সেস ফেরারি’।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft