শিরোনাম: আত্মমানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছাপূরণ       ইলিয়াস কাঞ্চনের ‘মুখোশ উন্মোচনের’ হুংকার শাজাহান খানের       দুর্নীতি প্রতিরোধে রাজনৈতিক অঙ্গীকার পেয়েছি : টিআইবি       খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ বন্ধ করে দিয়েছে সরকার : রিজভী       পরমাণু নিরস্ত্রীকরণ ইস্যুতে আলোচনার কোনো সুযোগ নেই : উ. কোরিয়া       হট্টগোলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনি নোটিশ       আমরা চমক সৃষ্টি করতে পেরেছি : এলজিআরডি মন্ত্রী       তাপস বলার কে, প্রশ্ন দুদক চেয়ারম্যানের       মামলা লড়তে হেগের উদ্দেশে সু চি       ‘রিটার্ন দাখিলে বাধ্য করা হবে’      
ই-স্টার একাডেমির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মিলনমেলা
কাগজ সংবাদ :
Published : Friday, 15 November, 2019 at 6:38 AM
ই-স্টার একাডেমির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মিলনমেলাযশোর ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ মিলনায়তনে বৃহস্পতিবার ই-স্টার একাডেমির শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠান শিক্ষক, অভভাবক ও শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়। টানা এক বছরের পাঠদান শেষে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের কর্তৃপক্ষ বিদায় জানায়।  
বিদায়ী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও অর্থোপেডিক সার্জন ডা. হারুন অর রশিদ। প্রধান অতিথি ছিলেন ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের অধ্যক্ষ জেএম ইকবাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. এ এইচ এম আব্দুর রউফ ও গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক মবিনুল ইসলাম মবিন। শুভেচ্ছা বক্তব্য দেন একাডেমির পরিচালক প্রভাষক এম আব্দুল গনি। অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন হাসি আক্তার, সেলিনা আক্তার, তাইয়েবা বিনতে মিজান, মেধা ও শাওলি প্রমুখ।
আলোচনা শেষে ২০১৮ সালে প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় মেধাবীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এরা হলো, ট্যালেন্টপুলে প্রথম জান্নাতুল মাওয়া, দ্বিতীয় আহনাফিয়া রায়হান ও সানজিদা সেজুতি এবং যৌথভাবে তৃতীয় হয়েছেন নাজিফা ইয়াসমিন, সাদিয়া রহমান দিবা এবং কাজী আয়েশা জান্নাত জ্যোতি। অতিথিরা এসব ক্ষুদে শিক্ষার্থীদের হাতে সম্মননা ক্রেস্ট তুলে দেন। এছাড়া ২০১৯ সালের শিক্ষা সমাপনির ৫ শতাধিক পরীক্ষাথীর হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।
উল্লেখ্য, ই-স্টার একাডেমি থেকে ২০১৫ সালে ৭৮ জন, ২০১৬ সালে ৮২ জন, ২০১৭ সালে ৭৫ জন এবং ২০১৮ সালে ৭২জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে।
 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft