শিরোনাম: ‘জাতীয় পার্টি গণমানুষের আস্থার রাজনৈতিক শক্তি’       চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন       প্রথমবারের মতো সরকারিভাবে পালিত হবে শেখ কামালের জন্মদিন        রোগীশুণ্য বটিয়াঘাটা হাসপাতাল       ফকিরহাটে বজ্রপাতে দিন মজুরের মৃত্যু       মোংলা বন্দরে তিন নম্বর সতর্কতা সংকেত       নাইকির সঙ্গে ১৪ বছরের সম্পর্কের অবসান ভারতীয় দলের!       মহেশপুরে বিয়ের দাবীতে ২সন্তানসহ এক নারী প্রেমিকের বাড়ীতে অবস্থান       সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত       রাজশাহীতে মুষলধারে বৃষ্টি      
ই-স্টার একাডেমির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মিলনমেলা
কাগজ সংবাদ :
Published : Friday, 15 November, 2019 at 6:38 AM
ই-স্টার একাডেমির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মিলনমেলাযশোর ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ মিলনায়তনে বৃহস্পতিবার ই-স্টার একাডেমির শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠান শিক্ষক, অভভাবক ও শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়। টানা এক বছরের পাঠদান শেষে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের কর্তৃপক্ষ বিদায় জানায়।  
বিদায়ী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও অর্থোপেডিক সার্জন ডা. হারুন অর রশিদ। প্রধান অতিথি ছিলেন ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের অধ্যক্ষ জেএম ইকবাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. এ এইচ এম আব্দুর রউফ ও গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক মবিনুল ইসলাম মবিন। শুভেচ্ছা বক্তব্য দেন একাডেমির পরিচালক প্রভাষক এম আব্দুল গনি। অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন হাসি আক্তার, সেলিনা আক্তার, তাইয়েবা বিনতে মিজান, মেধা ও শাওলি প্রমুখ।
আলোচনা শেষে ২০১৮ সালে প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় মেধাবীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এরা হলো, ট্যালেন্টপুলে প্রথম জান্নাতুল মাওয়া, দ্বিতীয় আহনাফিয়া রায়হান ও সানজিদা সেজুতি এবং যৌথভাবে তৃতীয় হয়েছেন নাজিফা ইয়াসমিন, সাদিয়া রহমান দিবা এবং কাজী আয়েশা জান্নাত জ্যোতি। অতিথিরা এসব ক্ষুদে শিক্ষার্থীদের হাতে সম্মননা ক্রেস্ট তুলে দেন। এছাড়া ২০১৯ সালের শিক্ষা সমাপনির ৫ শতাধিক পরীক্ষাথীর হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।
উল্লেখ্য, ই-স্টার একাডেমি থেকে ২০১৫ সালে ৭৮ জন, ২০১৬ সালে ৮২ জন, ২০১৭ সালে ৭৫ জন এবং ২০১৮ সালে ৭২জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে।
 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft