শিরোনাম: আয়কর মেলায় বেড়েছে করদাতা নারীর সংখ্যা       পাবনায় দেশের প্রথম ভার্চুয়াল ফার্নিচার শোরুম হাতিলের উদ্যোগে ক্যাম্পিং অনুষ্ঠিত       রোগীদের পথ্যসরবরাহে অনিয়ম : রামেক হাসপাতালের নামে মামলা       তথ্য চেয়ে প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি       ১১৮ জনের অবৈধ সম্পদ অনুসন্ধানে দুদক       পীরগঞ্জে হলুদ রঙের তরমুজ চাষ        পেঁয়াজের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে শাহবাগে বিক্ষোভ       লালমনিরহাটের কালীগঞ্জে বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার       ব্রাজিলকে হারানো সবসময়ই আনন্দের : মেসি       ‘রাজপথে যাওয়ার সাহস বিএনপি হারিয়ে ফেলেছে’      
নিরাপদ আশ্রয়ে ১৮ লাখ মানুষকে নেয়া হচ্ছে
কাগজ ডেস্ক:
Published : Saturday, 9 November, 2019 at 4:26 PM
নিরাপদ আশ্রয়ে ১৮ লাখ মানুষকে নেয়া হচ্ছেঘূর্ণিঝড় ‘বুলবুল’ আঘাত হানার আগে শনিবার দিনের মধ্যেই প্রায় ১৮ লাখ মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান।
তিনি বলেন, দুপুর ১২টা পর্যন্ত ৩ লাখ লোক সরিয়ে নেওয়া হয়েছে। শুক্রবার রাত থেকেই এ প্রক্রিয়া শুরু হয়েছে।
শনিবার সচিবালয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় মোকাবিলায় আন্তঃমন্ত্রণালয় দুর্যোগ ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা শেষে একথা বলেন প্রতিমন্ত্রী।
সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব নজিবুর রহমান, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামসহ সংশ্লিষ্ট বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবরা উপস্থিত ছিলেন।
এদিকে বাংলাদেশ থেকে মাত্র ২৮০ কি. মি. দূরে অবস্থান করছে ঘূর্ণিঝড় বুলবুল। আবহাওয়া অফিস বলছে, বর্তমানে ঘূর্ণিঝড়টি মংলা সমুদ্রবন্দর থেকে ২৮০ কি.মি. দক্ষিণপশ্চিমে অবস্থান করছে। আর পায়রা সমুদ্রবন্দর থেকে ৩১৫ কি.মি. দূরে অবস্থান করছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft