শিরোনাম: যশোরে একদিনে ৭০ আক্রান্ত       সরকারি সহযোগিতা চান স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা        যশোরে জেলা তথ্য অফিসের সড়ক প্রচার       দু’দশকেও বিচার হয়নি সাংবাদিক শামছুর রহমান হত্যাকাণ্ডের       যশোর কারাগারে করোনা আতঙ্ক       যশোরে অনলাইন পশুরহাটের উদ্বোধন       শাহীন চাকলাদারকে যশোর সংবাদপত্র পরিষদের শুভেচ্ছা       বেতন জায়েজ করতে অনলাইন ক্লাস !       যশোরে ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ্ এবং        বোরকা পরে ভারতে পালাচ্ছিল সাহেদ      
দিল্লিতে ভয়াবহ আগুন
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 26 May, 2020 at 12:32 PM
দিল্লিতে ভয়াবহ আগুনভয়াবহ দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে। উত্তর-পশ্চিম দিল্লির কেশবপুরমে একটি জুতোর কারখানায় বিধ্বংসী আগুন লেগে যায়। পুড়ে যায় গোটা কারখানা। ঘটনাস্থলে গেছে দমকলের ১৫টি ইঞ্জিন। আগুন নেভাতে হিমশিম খাচ্ছে দমকল। সোমবার রাতে এ ঘটনা ঘটে।
জানা গেছে, রাত ১২.৫০ মিনিটে দমকল বাহিনীর কাছে এ অগ্নিকাণ্ডের খবর যায়। দ্রুত ২৮টি দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে যায়। দমকল বাহিনীর এক কর্মকর্তা একথা জানিয়েছেন।
সে সময় ওই এলাকার অধিকাংশ মানুষই ঘুমিয়ে পড়েছিলেন। সে অবস্থাতে দ্রুত পুলিশ ও দমকল বাহিনী মিলে বস্তির বাসিন্দাদের এলাকা থেকে সরিয়ে নিয়ে যায়। ভোর ৩.৪০-এ আগুন নিয়ন্ত্রণে আসে। যদিও ততক্ষণে পুড়ে ছাই প্রায় ১,৫০০ ঝুপড়ি। আশ্রয়হীন হয়ে পড়েছেন শত শত মানুষ।
সংবাদ সংস্থা এএনআইকে দক্ষিঁণ-পূর্ব পুলিশের ডেপুটি কমিশনরা রাজেন্দ্রপ্রসাদ মীনা বলেন, আমরা রাত প্রায় ১টা নাগাদ তুঘলকাবাদের বস্তিতে আগুন লাগার খবর পাই। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ১,০০০-২,০০০ ঝুপড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে।
তিনি জানান, স্থানীয়রা জানাচ্ছেন, সকলেই তাঁদের ঝুপড়ি থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন। তবে ভয়াবহ অগ্নিকাণ্ডের কারণে সেটা যাচাই করে দেখা এখনও সম্ভব হয়নি ।
দক্ষিণ-পূর্ব দিল্লির ডিসিপি জানিয়েছেন, 'রাত ১টা নাগাদ আমরা আগুন লাগার খবর পাই। দমকল সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে শুরু করে। এই ঘটনায় কেউ হতাহত হননি।'
শেষ খবর পাওয়া পর্যন্ত হতাহতের খবর মেলেনি। দমকল বাহিনী এখনও সেখানে কাজ চালিয়ে যাচ্ছে। সূত্র : এনডিটিভি 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft