শিরোনাম: ‘রেলের নিম্ন পদের কর্মচারীদের বিদেশে প্রশিক্ষণের ব্যবস্থা’       আমার কাছে প্রমাণ আছে, জিয়া সবচেয়ে বড় রাজাকার : শেখ সেলিম       ‘ব্যালট বাক্স ছিনতাই করতে পারে, ইভিএমে এ সুযোগ নেই’       মোদি সকলকে বোকা বানিয়েছেন : রাহুল গান্ধি       শহীদ আখ্যা দেয়াদের রাষ্ট্রদ্রোহের বিচার করা উচিত : ইনু       ভাগ্যবানরা ঢাকায় থাকেন : শিল্পমন্ত্রী       পশ্চিমবঙ্গের জেলায় জেলায় রেল-সড়ক অবরোধ, আগুন-ভাঙচুর       ভারত ভ্রমণে সতর্ক যুক্তরাষ্ট্র-ব্রিটেনসহ ৫ দেশ       রাজাকার কোনো সময় শহীদ হতে পারে না : রব       ভারতের নাগরিকত্ব আইন সংখ্যালঘুদের প্রতি বৈষম্যমূলক      
টাঙ্গাইলে তিনদিন ১৪৪ ধারা জারি
বাপ্পীর মৃত্যুবার্ষিকীর শোক র‌্যালিতে পুলিশের বাধা
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Thursday, 21 November, 2019 at 4:50 PM
বাপ্পীর মৃত্যুবার্ষিকীর শোক র‌্যালিতে পুলিশের বাধাআইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকায় আজ বৃহস্পতিবার সকাল ৫টা থেকে শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত তিনদিন ১৪৪ ধারা জারি করেছেন প্রশাসন।
এদিকে আমিনুর রহমান খান বাপ্পীর ১৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান খান রানা ও তার পরিবারসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা পুস্পস্তবক অর্পণ ও শোকর‌্যালিতে বাধা দিয়েছে পুলিশ।
আজ বৃহস্পতিবার সকালে কলেজ পাড়ায় সাবেক এমপি আমানুর রহমান খান রানার বাসার সামনে থেকে একটি শোক র‌্যালি বের হলে পুলিশ ১৪৪ ধারার বিষয়টি অবহিত করলে স্থান ত্যাগ করে সকলেই।
পরে পরিবারের পক্ষ থেকে বাপ্পী স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করলে বিভিন্ন সংগঠনের উদ্যোগে ফুল দেয়া হয়।
এদিকে টাঙ্গাইল পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে ১৪৪ ধারা বহাল রাখা ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ ও ডিবি পুলিশ এবং গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো পরিদর্শণ করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার।
উল্লেখ্য, ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ত্রাসী হামলায় নিজ বাড়ির কাছেই খুন হন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-স¤পাদক বাপ্পী। তিনি সাবেক এমপি রানার বড় ভাই এবং টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বর্তমান এমপি আতাউর রহমান খানের ছেলে।
মৃত্যুবার্ষিকী উপলক্ষে এবার শহীদ আমিনুর রহমান খান বাপ্পী স্মৃতি সংসদের ব্যানারে খান পরিবার বিভিন্ন কর্মসূচির আয়োজন করে ছিল কবর জিয়ারত, বাপ্পী স্মৃতিস্তম্ভে পু®পস্তবক অর্পণ ও শোকর‌্যালি এবং শুক্রবার বিকেলে শহীদ মিনারে আলোচনা সভা।
এদিকে পাল্টা কর্মসূচির মধ্যে রয়েছে সকালে নির্যাতিত আওয়ামী পরিবারের ব্যানারে সকালে আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ বিচার দাবিতে শহরের বিক্ষোভ মিছিল ও শহীদ মিনারে সমাবেশ। পরদিন শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিল শেষে শহীদ মিনারে সিএনজি চালিত অটোরিক্সা, অটোটে¤েপা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে সমাবেশ। এছাড়াও শনিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft