শিরোনাম: নার্সদের সমস্যা আন্তঃমন্ত্রণালয়ের : সমাধানের আশ্বাস মন্ত্রীর       ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে ইরানি রাষ্ট্রদূতের সাক্ষাৎ       মেননের দল ছাড়লেন বিমল বিশ্বাস       রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে এবার মিয়ানমারের মিথ্যাচার       রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে : জিএম কাদের       মেননের সঙ্গে বসব, তারপর ব্যবস্থা : নাসিম       যোগ্যতা হারালে এমপিও বাতিল : শিক্ষামন্ত্রী       জেল থেকে হাসপাতালে নওয়াজ শরীফ       রাজ্যে কোনো এনআরসি হবে না : অমিতকে হুঁশিয়ারি মমতার       রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন জাপানের প্রধানমন্ত্রী      
পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন চুড়ামনকাটির রুবিয়ার
কাগজ সংবাদ ॥
Published : Friday, 11 October, 2019 at 1:05 AM
পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ 
সম্মেলন চুড়ামনকাটির রুবিয়ারসন্তান এবং পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন রুবিয়া বেগম নামে এক নারী। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরে  আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা আওয়ামী লীগ সভাপতি, সদর আসনের সংসদ সদস্য, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন তিনি। লিখিত বক্তব্যে রুবিয়া বেগম জানান, তিনি জেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক মোফাজ্জেল হোসেনের স্ত্রী। তার ছোট ছেলে মেহেদী হাসান রুনু সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এবং মেজো ছেলে মাহবুব হাসান রানু চুড়ামনকাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি। স্বামী এবং সন্তানদের নিয়ে এখন চিন্তিত উল্লেখ করে তিনি জানান, চুড়ামনকাটি ইউনিয়ন চেয়ারম্যান তার পরিবারের উপর নির্যাতন চালাচ্ছেন। চেয়ারম্যানের  কিছু কাজের প্রতিবাদ করায় তার ছেলেকে বোমা হামলা এবং নাশকতার মামলায় জড়ানো হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসায় মোফাজ্জেল হোসেনকে দাবিয়ে রাখার জন্যে তার ছেলের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত হয়ে নারী ও শিশু নির্যাতনের সাজানো মামলা করা হয়েছে বলে দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে জানানো হয় চুড়ামনকাটি আওয়ামী লীগের নেতাকর্মীরা তার কাছে জিম্মি। 
এ বিষয়ে চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না গ্রামের কাগজকে জানান, মোফাজ্জেল হোসেন এবং তার পরিবারের সাথে ব্যক্তিগত কোনো বিরোধ নেই। তার পরিবারের সদস্যদের ক্ষতি করার কোনো চিন্তা তিনি মনেও আনেন না। রুনুর বিরুদ্ধে যেসব মামলা হয়েছে তা ভুক্তভোগীরা করেছেন। এলাকার ভালোমন্দ দেখা তার নৈতিক দায়িত্ব উল্লেখ করে বলেন, মামলা যদি মিথ্যা হতো তাহলে তদন্তকারী কর্তৃপক্ষ তা গ্রহণ করতো না। তিনি আরও বলেন, একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি সকলকে নিয়ে কাজ করেন। কেউ তার কাছে জিম্মি নয়। ব্যক্তিগত আক্রোশ প্রকাশে যে কেউ কিছু বললেই তা সত্যি হয়ে যাবে না। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft