শিরোনাম: ব্যাংকাররা সুবিধা নিল কিন্তু সুদহার কমাল না : বাণিজ্যমন্ত্রী       সিলেটের মত এমন বিশৃঙ্খলা আর কোথাও দেখিনি : হানিফ       রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরার সম্ভাবনা নেই : টিআইবি       বিক্ষোভে অচল ফ্রান্স       গরিব মানুষের সংখ্যা বাড়ছে : জি এম কাদের       আমরা যাত্রীদের পরিপূর্ণ সেবা দিতে পারছি না : রেলমন্ত্রী       ইসরায়েলে হামলার জন্য ইরাকে ক্ষেপণাস্ত্র পাঠাচ্ছে ইরান : পেন্টাগন       ‘ব্যর্থতার জন্য বিএনপির আইনজীবীদের বিষ খাওয়া উচিত’       ইয়েমেনগামী কয়েকটি জাহাজ আটকে রেখেছে সৌদি জোট       সমগ্র জাতি আজ শুধু হতাশই নয়, বিক্ষুব্ধ : ফখরুল      
কুড়িগ্রামে শিশু ধর্ষণচেষ্টায় ধরা পড়ল ৬০ বছরের বৃদ্ধ
কুড়িগ্রাম সংবাদদাতা :
Published : Monday, 9 September, 2019 at 8:32 PM
কুড়িগ্রামে শিশু ধর্ষণচেষ্টায় ধরা পড়ল ৬০ বছরের বৃদ্ধকুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ছোটখাটমারী মিলানী স্কুলপাড়া এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ফরমান আলী (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
জানা যায়, রবিবার সন্ধ্যায় প্রতিবেশী মৃত. তনি পোদ্দারের ছেলে ফরমান আলী শিশুটিকে চকলেটের প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে যায়। সেখানে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি চিৎকার করে। পরে প্রতিবেশীরা এগিয়ে আসলে বৃদ্ধ ফরমান আলী পালিয়ে যায়। এরপর স্থানীয়রা শিশুটিকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় শিশুটির বাবা রাতেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপর সোমবার দুপুরে পুলিশ ফরমান আলীকে গ্রেফতার করে।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ফরমান আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft