শিরোনাম: যশোরে নতুন করে ১০ জন করোনা আক্রান্ত        যশোরে ৪ অক্টোবর থেকে শিশুদের ভিটামিন ‘এ’খাওয়ানো কার্যক্রম শুরু       ঝিকরগাছার একটি মামলার সব আসামি খালাস       ১৫ মুক্তিযোদ্ধার ভাতা প্রদানের নির্দেশ       ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪       আলোচনায় রাজনৈতিক গডফাদার       প্রধানমন্ত্রীর দূত পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসার সমাধান করুন       আমাদের ভূখণ্ড থেকে দ্রুত সরে যান: আমেরিকার প্রতি সিরিয়া       রাজশাহীতে ৩ জেএমবি সদস্য আটক       পাকিস্তানের মর্টারের আঘাতে ৩ ভারতীয় সেনা নিহত      
মহেশপুরে বিয়ের দাবীতে ২সন্তানসহ এক নারী প্রেমিকের বাড়ীতে অবস্থান
মহেশপুর (ঝিনাইদহ) অফিস :
Published : Tuesday, 4 August, 2020 at 4:13 PM
মহেশপুরে বিয়ের দাবীতে ২সন্তানসহ এক নারী প্রেমিকের বাড়ীতে অবস্থানঝিনাইদহের মহেশপুরে বিয়ের দাবীতে ২সন্তানসহ এক নারী প্রেমিকের বাড়ীতে অবস্থান করছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, শৈলকুপা উপজেলার পৌরসভাধীন মালীপাড়া এলাকার লিয়াকত আলীর মেয়ে স্বামী পরিত্যাক্তা নাতাশা খাতুন (৩০) ৬ বছর পূর্বে ঝিনাইদহ শহরে ২সন্তান নিয়ে বসবাস করাকালীন মহেশপুর উপজেলার মালাধরপুর গ্রামের ইব্রাহিম মাষ্টারের ছেলে আব্দুর রহমানের সাথে সম্পর্ক হয়। সম্পর্কের এক পর্যায়ে আব্দুর রহমান ভুয়া কাবিনের মাধ্যমে নাতাশাকে বিয়ে করে। সে সময় তার দুই সন্তান কে বিদ্যালয়ে ভর্তি করে দেন এবং খাতাপত্রে পিতার নাম আব্দুর রহমান লেখা হয়। সেই থেকে  ৬বছর নাতাশার সাথে ঘর সংসার করে আসছে। ইতি মধ্যে আব্দুর রহমান ঝিনাইদহ শহরে আরো এক মেয়ের সাথে সম্পর্ক করে। সম্পর্কের বিষয়ে নাতাশা জানতে পেরে আব্দুর রহমানের সাথে কথা কাটাকাটি হলে তিনি নাতাশার সাথে ভুয়াকাবিন করে বিয়ে করা হয়েছে বলে জানিয়ে সেখান থেকে চলে আসে পরে কাজী অফিসে যেয়ে কোন কাবিন নামা না পওয়ায় সোমবার দুপুরে নাতাশা দুই সন্তান নিয়ে বিয়ের দাবিতে মালাধরপুর গ্রামের ইব্রহিম মাষ্টারের বাড়ীতে অবস্থান করছে। এদিকে আব্দুর রহমান বাড়ী থেকে সটকে পড়েছে। এ বিষয়ে মহেশপুর থানায়  মেয়েটি বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft