শিরোনাম: যশোরে নতুন করে ১০ জন করোনা আক্রান্ত        যশোরে ৪ অক্টোবর থেকে শিশুদের ভিটামিন ‘এ’খাওয়ানো কার্যক্রম শুরু       ঝিকরগাছার একটি মামলার সব আসামি খালাস       ১৫ মুক্তিযোদ্ধার ভাতা প্রদানের নির্দেশ       ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪       আলোচনায় রাজনৈতিক গডফাদার       প্রধানমন্ত্রীর দূত পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসার সমাধান করুন       আমাদের ভূখণ্ড থেকে দ্রুত সরে যান: আমেরিকার প্রতি সিরিয়া       রাজশাহীতে ৩ জেএমবি সদস্য আটক       পাকিস্তানের মর্টারের আঘাতে ৩ ভারতীয় সেনা নিহত      
চাঁপাইনবাবগঞ্জে বাসচাপায় প্রধান শিক্ষক নিহত
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :
Published : Monday, 3 August, 2020 at 3:03 PM
চাঁপাইনবাবগঞ্জে বাসচাপায় প্রধান শিক্ষক নিহতচাঁপাইনবাবগঞ্জে পৌর এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী ও শহর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সারোয়ার কাউনাইন (৫৮) নিহত হয়েছেন।
সোমবার (৩ আগস্ট) সকাল ৯টার দিকে শহরের স্বরুপনগর কেন্দ্রীয় বাস টার্মিনাল প্রবেশ মুখে (উপজেলা পরিষদ মসজিদের সামনে) চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে ঘটনাটি ঘটে। তিনি শহরের স্বরুপনগর আনসার ক্যাম্প এলাকার বাসিন্দা ও মৃত দেলখোশ উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, সকালে গোলাম সারোয়ার দেশের বাড়ি থেকে আম নিয়ে রাজশাহীর দিক থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে আসা সড়ক ধরে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। সকাল ৯টার দিকে বাস টার্মিনাল প্রবেশমুখে তিনি একটি ইজিবাইককে সাইড দিয়ে মোটরসাইকেল ঘোরানোর চেষ্টা করলে পেছন থেকে আসা ‘সানি মুনি ট্রাভেলস’ নামে একটি খালি মিনিবাস (ঢাকা মেট্রো জ ১৪-০১০০) তাকে চাপা দেয়। এসময় তিনি সড়কে পড়ে মাথায় আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সদর থানার উপপরিদর্শক (এসআই) জালাল উদ্দিন বলেন, পুলিশ মরদেহ উদ্ধার ও বাস আটক করেছে। কিন্তু বাস চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিণ বলেও জানান তিনি।
এদিকে গোলাম সারোয়ারের মৃত্যুর ঘটনায় শহরে শোকের ছায়া পড়েছে। দীর্ঘ শিক্ষকতা জীবনের প্রায় শেষ সময়ে তার এমন মৃতুতে শোকাহত শিক্ষক ও শিক্ষার্থীরা।
উল্লেখ্য, এর আগে তিনি নবাবগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft