শিরোনাম: রাজশাহী বিভাগে ৩১৪ জনের করোনা শনাক্ত       নারায়ণগঞ্জে নিখোঁজ অটোচালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার       রাজশাহীতে যুবককে কুপিয়ে হত্যা       নড়াইলে চিরনিদ্রায় শায়িত পর্বতারোহী রেশমা       লালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত       চীনের নজর এবার তাজাকিস্তানের দিকে       মার্কিন পণ্যের ওপর পাল্টা বাড়তি শূল্ক আরোপ করবে কানাডা       নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা মাহাথিরের       গোপালগঞ্জে পানিবন্দি ৩ হাজার পরিবার       করোনা এড়াতে স্যানিটাইজ করবেন গাড়ির যেসব অংশ      
মাগুরা কারাগারে নারী আসামির আত্মহত্যা
মাগুরা প্রতিনিধি
Published : Wednesday, 15 July, 2020 at 6:49 PM, Update: 15.07.2020 10:25:17 PM
মাগুরা কারাগারে নারী আসামির আত্মহত্যামাগুরা জেলা কারাগারে সুফিয়া বেগম সাথী (৪০) নামে এক আসামি বুধবার দুপুরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। নিজের তিন বছরের কন্যাকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় গত তিন মাস ধরে হাজতবাস করছিলেন তিনি।
মাগুরা জেল সুপার তায়েফ উদ্দিন জানান, নিজ কন্যা হত্যার দায়ে দায়েরকৃত একটি মামলায় গ্রেপ্তার হয়ে সাথী গত ৮ মার্চ মাগুরা জেলা কারাগারে আসেন। তিনি মানসিক রোগে ভুগছিলেন। গত ১৫ মার্চ থেকে ২ মে পর্যন্ত তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তাকে আবার মাগুরা জেলা কারাগারের নারী ওয়ার্ডে এনে চিকিৎসা দেয়া হচ্ছিল। বুধবার দুপুর দেড়টার দিকে গোসল করার কথা বলে নারী ওয়ার্ডসংলগ্ন একটি ছোট কয়েদখানায় গিয়ে লোহার দরজার ওপরের দিকের গ্রিলে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এসময় দ্রæত তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান।
পারিবারিক ও দাম্পত্য কলহসহ নানা  কারণে মানসিকভাবে বিপর্যস্ত সুফিয়া গত ৮ মার্চ মাগুরা শহরের হাজী আব্দুল সড়কের একটি বাসায় তার তিন বছরের কন্যা মাহিকে শ্বাসরোধে হত্যা করেন। এসময় রান্না ঘরে গ্যাস সিলিন্ডারে আগুন লাগিয়ে তিনি নিজেও আত্মহত্যার চেষ্টা চালান। পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করেন। পরে গ্রেপ্তার হন সুফিয়া। একই রাতে নিহত মাহির চাচা তমিজউদ্দিন মাগুরা সদর থানায় সুফিয়ার নামে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft