শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
চট্টগ্রামের আর্চ বিশপ মজেস কস্তা মারা গেছেন
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 13 July, 2020 at 3:09 PM
চট্টগ্রামের আর্চ বিশপ মজেস কস্তা মারা গেছেনচট্টগ্রামে খ্রিস্টান সম্প্রদায়ের সর্বোচ্চ ধর্মগুরু আর্চ বিশপ মজেস কস্তা মারা গেছেন।
সোমবার (১৩ জুলাই) সকাল ৯টা ২০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে বাংলাদেশে ক্যাথলিক চার্চের সামাজিক সংগঠন কারিতাসের এক কর্মকর্তা জানিয়েছেন।
কারিতাস চট্টগ্রাম অঞ্চলের পরিচালক জেমস গোমেজ বলেন, মস্তিষ্কের রক্তক্ষরণে আর্চবিশপের মৃত্যু হয়েছে। চারদিন আগে তিনি দুই দফায় স্ট্রোক করেন এবং তাকে আইসিইউতে নেওয়া হয়।
৬৯ বছর বয়সী ধর্মযাজক মজেস কস্তা ২০১১ সাল থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন আর্চডায়োসিসের আর্চবিশপ ছিলেন। তিনি নগরীর পাথরঘাটায় রাণী জপমালা গির্জায় আর্চবিশপ হাউজে থাকতেন।
মজেস কস্তার জন্ম গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া গ্রামে। তিনি চট্টগ্রাম বিভাগে ক্যাথলিক খ্রিস্টান সম্প্রদায়ের সর্বোচ্চ ধর্মগুরু ছিলেন।
সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য আর্চ বিশপ মজেস কস্তার মরদেহ মঙ্গলবার (১৪ জুলাই) সকাল থেকে পাথরঘাটা গির্জায় রাখা হবে। দুপুরে পাথরঘাটা এলাকার ক্যাথেড্রাল ধর্মপল্লীর কবরস্থানে তাকে সমাহিত করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft