শিরোনাম: সাতক্ষীরায় আরও ৪৩ জনের করোনা শনাক্ত        সেপ্টেম্বরেই বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ!       জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার       সরকারবিরোধী বিক্ষোভে উত্তাল ইসরায়েলের রাজপথ       সাহেদের বিদেশে পালিয়ে যাওয়ার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী       যত্রতত্র কোরবানির পশুর হাট নয় : কাদের       ২৪ ঘণ্টায় ২৬৬৬ জনের করোনা শনাক্ত       আট বছর ধরে আজম দুবাইতে নারী পাচার করতো       আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব : রশিদ খান       কাঠালিয়ায় করোনার বর্তমান পরিস্থিতিতে জরুরী সভায় কৃষি সচিব নাসিরুজ্জামান      
ঝিনাইদহে বিক্রি নিষিদ্ধ ওষুধ জব্দ ব্যবসায়ীকে জরিমানা
ঝিনাইদহ অফিস
Published : Wednesday, 3 June, 2020 at 10:26 AM, Update: 03.06.2020 11:25:35 PM
ঝিনাইদহে বিক্রি নিষিদ্ধ ওষুধ জব্দ ব্যবসায়ীকে জরিমানাঝিনাইদহ শহরের আরাপপুরের একটি বাসা থেকে বিপুল পরিমাণ বিক্রি নিষিদ্ধ ওষুধ জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব। মঙ্গলবার রাতে যৌথ অভিযান পরিচালনা করে ওষুধগুলো জব্দ করা হয়।
ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের এসএসপি শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন শহরের আরাপপুর এলাকার একটি বাসায় নিষিদ্ধ ওষুধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করা হচ্ছে। এর ভিত্তিতে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সেখানে যৌথ অভিযান পরিচালনা করে।
পরে ওই বাসা থেকে নিষিদ্ধ সীমা ফার্মাসিউটিক্যালস এর বিক্রি নিষিদ্ধ বিপুল পরিমাণ ওষুধ জব্দ করা হয়। আটক করা হয় ব্যবসায়ী বকতিয়ার রহমানকে। তিনি শৈলকুপা উপজেলার ব্রাহিমপুর গ্রামের আনছার আলীর ছেলে। পরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুসারে বকতিয়ার রহমানকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।
ঝিনাইদহ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল জানান, জব্দকৃত ওষুধ অনেক আগেই নিষিদ্ধ করা হয়। এছাড়া, নি¤œ মানের কিছু ওষুধ সেখানে সিলগালা করা হয়েছে। নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করে নকল প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft