শিরোনাম: যশোরে শ্বাসকষ্টে ওসির স্বামীর মৃত্যু       কুষ্টিয়া পৌর বাজার ইসলামীয়া কলেজ মাঠে স্থানান্তর       মার্কিন বিমানবাহী রণতরীর ২৮৬ নাবিক করোনা আক্রান্ত       ইয়েমেনে সৌদি জোটের যুদ্ধবিরতি ঘোষণা       বিনামূল্যে ২০ দেশকে করোনা মারার ওষুধ দেবে জাপান       করোনা আতঙ্কে কলারোয়ায় পানির দামে দুধ কিক্রি       সাতক্ষীরায় অহেতুক ঘোরাঘুরি করায় ২৪ ঘণ্টায় ৪০ মামলা       গোপালগ‌ঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা, ২২ মামলা       দিনাজপুরের খানসামায় আগুন লেগে ২টি পরিবার ছাই        রাজশাহী কারাগারের ৫০০ কয়েদিকে মুক্তির সুপারিশ      
কলাপাড়া উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ একযুগ পরে কলাপাড়ায় কমিটি অনুমোদন
কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা :
Published : Friday, 28 February, 2020 at 3:24 PM
কলাপাড়া উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ একযুগ পরে কলাপাড়ায় কমিটি অনুমোদন পটুয়াখালীর কলাপাড়া উপজেলা, কলাপাড়া পৌর ও কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ শাখা ছাত্রলীগের কমিটি দীর্ঘ ১৩ বছর পরে পটুয়াখালী জেলা ছাত্রলীগ অনুমোদন দিয়েছে।
২৬ ফেব্রুয়ারি বুধবার রাতে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া স্বাক্ষরিত এসব কমিটির অনুমোদন দিয়েছে।
কলাপাড়া উপজেলা ছাত্রলীগ কমিটিতে মোঃ নাজমুল হক কে সভাপতি এবং ফয়জুল ইসলাম আশিক তালুকদার কে সাধারণ সম্পাদক হিসেবে উল্লেখ করেছেন। কলাপাড়া পৌর শহর ছাত্রলীগের কমিটিতে আসাদুজ্জামান শুভকে সভাপতি ও জুয়েল রানাকে সাধারণ সম্পাদক করা হয। একই সাথে কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ ছাত্রলীগ’র কমিটিতে আসাদুজ্জামান হিরণকে সভাপতি এবং হাসানুজ্জামান অমি গাজীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
ছাত্রলীগের নতুন কমিটি দিতে কেন একযুগের বেশি সময় লেগেছে- এ প্রশ্নের জবাবে পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতি হাসান শিকদার জানান, স্থানীয় কোন্দল ও দলাদলির কারণে বিলম্ব। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের অনুমতিক্রমে বর্তমানে কমিটি প্রদান করা হয়েছে। এ বিষয়ে সাংবাদিকদের সহযোগিতাও চেয়েছেন জেলা ছাত্রলীগ সভাপতি।
উল্লেখ্য, এসব কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft