শিরোনাম: তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্র সরকার দায়ী : মমতা       কোনোভাবেই এই সরকারকে ক্ষমতায় রাখা যাবে না : রব       মুজিববর্ষের অনুষ্ঠানে মার্চে ঢাকা আসছেন মোদি       ‘নদী তীরের ধর্মীয় প্রতিষ্ঠানগুলো উচ্ছেদ নয়’       করোনার ভ্যাক্সিন আবিষ্কার, উচ্ছ্বাস বিজ্ঞানীদের       নড়াইলে শেষ হলো দুদিন ব্যাপী শিশু মেলা       গাইবান্ধায় শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       বগুড়ায় বাস খাদে পড়ে নিহত ২       বিদ্যুতে ভর্তুকি ১০ বছরে ৫২ হাজার ২৬০ কোটি টাকা       মোংলা বন্দরের সক্ষমতা বৃদ্ধিসহ একনেকে ৯ প্রকল্প অনুমোদন      
ফ্যাশন হাউজ খুলেছেন নুসরাত জাহান
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 26 January, 2020 at 8:07 PM
ফ্যাশন হাউজ খুলেছেন নুসরাত জাহানওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাটের সাংসদ নুসরাত জাহান এবার আসতে চলেছেন ফ্যাশন ডিজাইনার হিসেবে। ড্রেস ডিজাইন করার স্বপ্ন তার অনেক দিনের। এবার সেটা পূরন হলো। পোশাকের নকশা করতে বরাবরই পছন্দ করেন তিনি। এবার বাজারে আসতে চলেছে তারই নকশায় তৈরি পোশাক।
নুসরাত বেশ ফ্যাশন সচেতন যার কারণে পরিচিত মহলে সবাই তাকে ফ্যাশনিস্তা হিসেবেই চেনে। নিজের স্বপ্ন পূরণের লক্ষে তিনি প্রতিষ্ঠা করেন ফ্যাশন হাউজ ‘ইউভ’। এখানে শুধু নুসরাতের ডিজাইন করা নকশায় পোশাক পাওয়া যাবে। বিয়ে আর উৎসব পার্বণ উপলক্ষে বেশ কিছু পোশাকের নকশা করেছেন তিনি। ফ্যাশন সচেতন তরুণ প্রজন্মের কথা মাথায় রেখেই এ কালেকশন আনছেন এই নায়িকা।
স্বামী নিখিল জৈনের সঙ্গে জুটি বেঁধেই এ কালেকশন আনছেন নুসরাত। গতকাল সন্ধ্যায় কলকাতার এক পাঁচতারা হোটেলে উদ্বোধন করা হয় এই কালেকশনের। সেখানে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী থেকে শুরু করে অনেকেই। শুধু তাই নয়, সেখানে নুসরাতের ডিজাইন করা পোশাকে দেখা যায় টলিউডের একঝাঁক মুখকে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft