শিরোনাম: সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট দেখতে চাই : ব্রিটিশ হাইকমিশনার       কেউ যেন সাম্প্রদায়িকতা ছড়াতে না পারে : গণপূর্তমন্ত্রী       ভালো নির্বাচনের দৃষ্টান্ত নেই ইসির : দুদু       চীনে ভাইরাস প্রতিরোধে পদক্ষেপ জোরদার       তাবিথের নির্বাচনী ইশতেহার ঘোষণা সোমবার       ইশরাক বাবা-চাচার অভিজ্ঞতা কাজে লাগাবে : মির্জা আব্বাস       চলতি বছরেই এস-৫০০ এর পরীক্ষা করবে রাশিয়া       আসামে চার দফা গ্রেনেড বিস্ফোরণ       শক্তিশালী এসএলবিএম ক্ষেপণাস্ত্র তৈরির পরিকল্পনা ভারতের       রাজধানীতে ১৩ রোহিঙ্গা নারী উদ্ধার       
বুদ্ধিজীবী দিবসে রেনেসাঁ হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা
কাগজ সংবাদ :
Published : Sunday, 15 December, 2019 at 6:10 AM
বুদ্ধিজীবী দিবসে রেনেসাঁ হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা যশোরে অনুষ্ঠিত বিজয় মেলায় বুদ্ধিজীবী দিবসে রেনেসাঁ হাসপাতালের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। শহরের গাড়িখানায় মেলায় শনিবার সকাল ১০ টা থেকে এ সেবা প্রদান করা হয়।  এ সময় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দও তাদের অভিভাবকদের নিয়ে মেলা প্রাঙ্গণে সেবা নিতে আসেন।
সকালে রায়পাড়া এলাকার সেকেন্দার আলী, ঘোপ সেন্ট্রাল রোড এলাকার আবুল কাশেম, কামারগন্যা গ্রামের আবদুর রশিদ, ঝুমঝুমপুর এলাকার সালাম ফারাজী ও সীতারামপুর গ্রামের নুরুল ইসলাম রক্ত পরীক্ষা ও ডায়াবেটিস পরীক্ষাসহ ডাক্তারের পরামর্শ গ্রহণ করেন। এছাড়া, দুপুরে বারান্দিপাড়া এলাকার পরিতোষ দাস, গাড়িখানার আব্দুর রহিম, ঝুমঝুমপুর এলাকার সাহেব আলী, পূর্ববারান্দিপাড়া এলাকার আবুল কালাম মোল্লা, ধর্মতলার সুরুত আলীসহ অনেকে এ চিকিৎসা সেবা গ্রহণ করেন। এদিকে, এদিন রেনেসাঁ হাসপাতালের পক্ষ থেকে এক বছর মেয়াদের মুক্তিযোদ্ধাদের জন্যে বিশেষ কার্ড প্রদান করা হয়। যে কার্ডের মাধ্যমে মুক্তিযোদ্ধারা রেনেসাঁ হাসপাতাল থেকে প্যাথলজিকাল টেস্টের উপর ৫০ শতাংশ ছাড় দেয়া হবে।
বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে উপস্থিত ছিলেন গ্রামের কাগজের সম্পাদক ও রেনেসাঁ হাসপাতালের চেয়ারম্যান মবিনুল ইসলাম মবিন, মেলা কমিটির সমন্বয়ক সাজ্জাদ হোসেন বাবু, শিমুল ভূইয়া, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি কামরুজ্জামান, হিরক চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, মেলার মিডিয়া পার্টনার দৈনিক গ্রামের কাগজ ও স্বাস্থ্য বিষয়ক সহযোগিতায় রয়েছে রেনেসাঁ হাসপাতাল। মাসব্যাপী মেলায় মুক্তিযোদ্ধাদের আগামীকাল ১৬ ডিসেম্বর আবারো বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হবে। এছাড়া, ১৮ ডিসেম্বর মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আয়োজন ইভেন্টম্যানেজমেন্টের পরিচালনায় মেলায় শিশুদের বিনোদনের পাশাপাশি হরেক রকম পণ্যের পসরা সাজিয়েছে দোকানিরা। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft