শিরোনাম: একাধিক সোর্স থেকে ভ্যাকসিন সংগ্রহের চেষ্টা করবে বাংলাদেশ       ইসলামী চেতনায় বঙ্গবন্ধু       দেশে ২৪ ঘণ্টায় ৪২ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৫       সপ্তাহে দুইদিন স্বাস্থ্য বুলেটিন প্রচারের আহ্বান কাদেরের       পুলিশি বাধায় কর্মী ছাড়াই কোকোর কবর জিয়ারত       সিনহা নিহতের মামলায় চার পুলিশসহ সাতজন ৭ দিনের রিমান্ডে       মানবতাবিরোধী অপরাধ: পলাতক চারজনের বিরুদ্ধে প্রতিবেদন চূড়ান্ত       উত্তেজনা বাড়িয়ে গ্রিস উপকূলে সামরিক মহড়া চালাল তুরস্ক       রুমিন ফারহানা করোনায় আক্রান্ত       দমদম বিমানবন্দরে অত্যাধুনিক যন্ত্র ব্যবহারের প্রস্তুতি      
গয়েশ্বর নিজেই কখন বিএনপি থেকে চলে যায় সেটা দেখার বিষয় : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 12 November, 2019 at 7:38 PM
গয়েশ্বর নিজেই কখন বিএনপি থেকে চলে যায় সেটা দেখার বিষয় : তথ্যমন্ত্রীতথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর বাবু বলেছেন, বিএনপি একটি স্থায়ী বটগাছ। এই বটগাছের নিচে মানুষ আসবে বিশ্রাম নিয়ে চলে যাবে কিন্তু সম্প্রতি বেশ কয়েকজন সিনিয়র নেতা দল ত্যাগ করে চলে গেছেন। এখন আমার প্রশ্ন হচ্ছে, গয়েশ্বর বাবু নিজেই কখন বিএনপির বট গাছের নিচ থেকে চলে যায়। সেই প্রশ্ন এখন অনেকেই তুলেছে।
মঙ্গলবার (১২ নভেম্বর) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে সাংবাদিকদের সাথে সমসাময়িক বিষয়ে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বিএনপি থেকে যেভাবে তাদের সিনিয়র নেতারা দল ত্যাগ করে চলে যাচ্ছে এই ছেড়ে যাওয়ার তালিকায় আরও বহু জন আছে, সেগুলো বিএনপি নিশ্চয়ই দেখতে পাবে। এই হতাশাজনক পরিস্থিতিতে গয়েশ্বর বাবু নিজের হতাশা কাটানোর জন্য এই ধরনের কথা বলেছেন।
তারা যে নেতিবাচক রাজনীতি করে তাতে দল থেকে এভাবে নেতারা চলে যাওয়া থামাতে পারবে না। বিএনপির রাজনীতি আবর্তিত হয়েছে তত্ত্বাবধায়ক সরকার, নির্বাচন কমিশন, এবং খালেদা জিয়ার চিকিৎসা-মামলা, তারেক জিয়ার মামলা, খালেদা জিয়ার মামলার মধ্যে, বলেন তিনি।
তথ্যমন্ত্রী আরও বলেন, বিদেশ থেকে বিএনপিকে যেভাবে নিয়ন্ত্রণ করা হয় তাতে দলের মধ্যে গণতন্ত্র বলে কিছু নেই। এখানে স্থায়ী কমিটির সদস্যরা কোনো সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন না। সিদ্ধান্ত আসে লন্ডন থেকে। সিদ্ধান্ত আসে তাদের দলের দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমানের কাছ থেকে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft