শিরোনাম: বিএনপির বিলীন হওয়ার সম্ভাবনা রয়েছে : জিএম কাদের       চালের দাম না বাড়লে চাষিরা উৎপাদন খরচ কীভাবে তুলবে?       সরকার শেষ সময়ে লুটেপুটে খাচ্ছে : সে‌লিমা রহমান       ‘ইসরায়েলকে ধ্বংসে লেবাননে দেড় লাখ ক্ষেপণাস্ত্র মজুদ করছে ইরান’       ‘মানুষের আশা-আকাঙ্ক্ষা ভেঙে চুরমার করে দিয়েছে আ.লীগ’       আবার এমন কোনো সম্মেলন পাবো কি না জানি না : মোশাররফ       ইয়েমেন থেকে সেনা প্রত্যাহার করছে সুদান       রাজাপুরে ব্রীজ নির্মানে তুগলকি কান্ড!       অমুসলিমরা ভারতে ৫ বছর থাকলেই নাগরিকত্ব       নওগাঁয় ৩দিন ব্যাপী জাতীয় নজরুল সম্মেলন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন      
এমপিরা জনগণের কল্যাণে ভূমিকা রাখছেন : স্পিকার
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 12 November, 2019 at 7:38 PM
এমপিরা জনগণের কল্যাণে ভূমিকা রাখছেন : স্পিকারস্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সংসদ, নির্বাহী বিভাগ ও বিচার বিভাগ জনগণের স্বার্থেই কার্য সম্পাদন করে থাকে। সরকারের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সংসদ। সংসদ সদস্য ও জনপ্রতিনিধিরা জনগণের কল্যাণে দায়িত্বশীল ভূমিকা রেখে চলেছেন।
মঙ্গলবার রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত ঢাকা গ্লোবাল ডায়ালগ- ২০১৯ অনুষ্ঠানের ‘হোনিং লেজিসলেটিভ ইনোভেশন : পার্লামেন্টারি ডিপ্লোমেসি ফর দ্যা ফিউচার’ শীর্ষক সেশনে মূল বক্তা হিসেবে এসব কথা বলেন তিনি। বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ (বিস) এবং ভারতের অবজারভার রিসার্চ ফাউন্ডেশন (ওআরএফ) যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।
আয়োজকবৃন্দকে ধন্যবাদ জনিয়ে স্পিকার বলেন, এমন সৃজনশীল কর্মকাণ্ড নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। এ ধরনের আয়োজন অংশগ্রহণকারীদের সৃষ্টিশীল কাজে অনুপ্রাণিত করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, নাহিম রাজ্জাক এমপি, শামীম হায়দার পাটোয়ারী এমপি, সাবেক সচিব এন আই খান, ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাশসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ইন্দো-এশিয়া অঞ্চলের দেশগুলোর মধ্যে শিল্প, বাণিজ্য, অর্থনীতি, জলবায়ু, অভিবাসন ও সুশাসন নিয়ে পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে অনুষ্ঠিত হচ্ছে ঢাকা গ্লোবাল ডায়ালগ-২০১৯। গতকাল (সোমবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংলাপের উদ্বোধন করেন। রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিন দিনব্যাপী এই অনুষ্ঠানে অংশ নিচ্ছেন ৪০টি দেশের ১৫০ জন প্রতিনিধি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft