শিরোনাম: মিয়ানমারকে আন্তর্জাতিক আদালতের রায় অবশ্যই মানতে হবে : তথ্যমন্ত্রী       আরও অর্ধশত পণ্যের আমদানি শুল্ক বাড়াচ্ছে ভারত       নাগরিকত্ব আইন ঠেকাতে আবার মাঠে নামছেন মমতা       রাজস্থানে নাগরিকত্ব সংশোধনী আইন বিরোধী প্রস্তাব পাস       ‘আলোচনার মাধ্যমেই তিস্তা চুক্তি সম্পন্ন হবে’       চীনে ভাইরাসের উৎপত্তিকেন্দ্রে ৪৫০ সামরিক মেডিকেল স্টাফ মোতায়েন       দ্রুত ছড়াচ্ছে করোনাভাইরাস, সতর্ক বাংলাদেশ       ‘মার্কিন সেনাদের লাথি মেরে তাড়ানো হবে’       মিয়ানমার সেনাবাহিনীর হামলায় নিহত ২ রোহিঙ্গা নারী       অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার      
স্বামী বিরাটকে খুশি রাখতে যা করেন আনুশকা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 9 November, 2019 at 6:24 AM
স্বামী বিরাটকে খুশি রাখতে যা করেন আনুশকা বলিউডের জনপ্রিয় নায়িকা অনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির বিবাহিত জীবন কাটছে বেশ। সুযোগ পেলেই একসঙ্গে প্রচুর সময় কাটান তারা। আর ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজেদের নানা মুহূর্তের ছবি ও ভিডিও।
বিয়ের পর এই জুটি কোথায় যাচ্ছেন? কী করছেন? এমন নানা বিষয়ের প্রতি তাদের ভক্তদের আগ্রহ একটুখানি বেশিই। তাই তারাও নিজেদের ব্যক্তিগত জীবনের নানা বিষয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন।
এবার বিরাটকে নিয়ে এক মজার তথ্য জানালেন আনুশকা শর্মা। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে আনুশকা বলেন, ‘আমি যখন বিরাটের পোশাক পরে ফেলি তখন সে ভীষণ খুশি হয়। তাই প্রায়ই বিরাটের বিভিন্ন জিনিস ব্যবহার করি। কারণ ভারতীয় দলের ক্যাপ্টেন এটা উপভোগ করেন!’
চুটিয়ে প্রেম করেছেন কয়েক বছর। এরপর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এরপর থেকে স্বামীর সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে খেলা দেখতে যান বলিউড তারকা আনুশকাও।
সব মিলিয়ে দুজনের সময়টা বেশ ভালোই কাটছে। আনুশকার ইনস্টাগ্রাম পোস্ট দেখেও বোঝা যায় এই দুই তারকার ভালোবাসার রসায়ন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft