শিরোনাম: 'শিগগির আবরার হত্যার বিচার হবে'       জাবি ভিসি একজন নির্লজ্জ মহিলা : আব্দুর রব       খালেদা জিয়ার মুক্তি না পাওয়ার কারণ জানালেন মান্না       তীব্র খরায় জিম্বাবুয়েতে ২০০ হাতির মৃত্যু       আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে : ফখরুল       বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন নেতারা : হানিফ       ১৯৬ যাত্রীবাহী বিমানে আগুন       রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে : ড. কামাল       'জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা জিয়া'       দুই অধ্যাপককে ফিরে পেতে ৩ তালেবানকে মুক্তি!      
ভারতের যুবসমাজকে ধ্বংসে মাদক পাঠাচ্ছে পাকিস্তান : মোদি
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 20 October, 2019 at 8:07 PM
ভারতের যুবসমাজকে ধ্বংসে মাদক পাঠাচ্ছে পাকিস্তান : মোদিপাকিস্তান এতদিন ধরে ভারতে জঙ্গি আর অস্ত্র পাচার করার চেষ্টা করে আসছিল। তাতে ব্যর্থ হয়ে এবার তারা দেশে মাদক পাচার করে আমাদের তরুণ সমাজকে ধ্বংস করার চক্রান্ত করছে। হরিয়ানায় এক নির্বাচনী সমাবেশে এমন দাবি করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
শনিবারের ওই জনসভায় এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পাকিস্তানকে ভারতীয় যুবকদের ধ্বংস করার জন্য দায়ী করেন। তিনি বলেন, পাকিস্তান প্রথমে জঙ্গি ও অস্ত্র পাচারের চেষ্টা করেছে। তাতে ব্যর্থ হওয়ায় এখন মাদক পাচার করে ভারতের যুবসমাজকে ধ্বংস করে দিতে চায় তারা।
তরুণ সমাজকে সতর্ক করে মোদি বলেন, হরিয়ানার যুবকদের অবশ্যই মাদককে প্রতিহত করতে হবে। এটা শুধু যে মাদক গ্রহণ করে তাকেই নয় সঙ্গে তার পরিবার ও পরিশেষে গোটা সমাজকে ধ্বংস করে দেয়। জঙ্গি ও অস্ত্রের পর মাদকে প্রবেশের চেষ্টাও প্রতিহত করতে সরকার বদ্ধ পরিকর।
যেভাবে জঙ্গিদেরকে থামিয়ে দিয়েছি সেভাবে মাদককেও প্রতিহত করা হবে বলে জানান তিনি। তার সরকারের নানা কৃতিত্বের কথাও উল্লেখ করেন মোদি। হরিয়ানা ও মহারাষ্ট্র রাজ্যে বিধানসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী সোমবার। তাই গতকাল শেষ দিনের নির্বাচনী প্রচারণায় রাজ্যটিতে যান তিনি।
জনসভায় মোদি তার সরকারের নানা কৃতিত্ব নিয়েও বক্তব্য দেন। এর মধ্যে রয়েছে, কৃষকদের জন্য পানি নিশ্চিত, কর্মসংস্থান, পাকিস্তানের সঙ্গে কার্তারপুর করিডোর চুক্তি ও কাশ্মীরের স্বশাসনের অধিকার বাতিল। একইসঙ্গে কংগ্রেস সরকারের নানা দিক নিয়ে সমালোচনা করেন তিনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft