শিরোনাম: ‘মাদকসেবীরা সরকারি চাকরি পাবে না’       সরকার আরো বেশি দানবীয় রূপ ধারণ করেছে : ফখরুল       ইরানের সঙ্গে যুদ্ধে জড়ালে ইসরায়েলের সঙ্গ ছাড়বে যুক্তরাষ্ট্র!       উন্নত বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে : এলজিআরডিমন্ত্রী       জঙ্গিবাদ মোকাবিলায় সতর্কভাবে সংবাদ প্রকাশের আহ্বান মনিরুলের       ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু       স্বাধীনতার গৌরব থেকে বামপন্থীদের বাদ দেয়া যাবে না : মেনন       ইসরায়েলি প্রতিরক্ষা ব্যবস্থা ‘যত গর্জে তত বর্ষে না’       কচুরিপানা নিয়ে গবেষণা চলছে : বাণিজ্যমন্ত্রী       মেয়ে শিশু অনেক প্রতিবন্ধকতার মধ্য দিয়ে বেড়ে ওঠে : শিক্ষামন্ত্রী      
ইংরেজির বাইরে রয়্যাল আলবার্টে প্রথম সিনেমা ‘বাহুবলী’
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 20 October, 2019 at 8:07 PM
ইংরেজির বাইরে রয়্যাল আলবার্টে প্রথম সিনেমা ‘বাহুবলী’মুক্তির চার বছর পর শনিবার লন্ডনের রয়্যাল আলবার্ট হলে প্রদর্শিত হল ‘বাহুবলী-দ্য বিগিনিং’। ১৪৮ বছরের ইতিহাসে প্রথম নন-ইংলিশ ছবি হিসেবে যুক্তরাজ্যের অভিজাত থিয়েটারে দেখানো হল ভারতের দক্ষিনী সিনেমার নামী পরিচালক এসএস রাজামৌলি পরিচালিত এই সুপারহিট সিনেমা।
মহিষমতী সাম্রাজ্যের উত্থান-পতনের বর্ণময় কাহিনী দেখে করতালি দিয়ে বাহুবলী’কে অভিবাদন জানালেন ব্রিটেনের সিনেপ্রেমী সাধারণ মানুষ। ছবি প্রদর্শণের সময় অ্যালবার্ট হলে উপস্থিত ছিলেন ছবির পরিচালক রাজামৌলি, অভিনেতা প্রভাস-রানা দাগ্গুবতী, অভিনেত্রী আনুশকা শেঠি।
লন্ডন পৌঁছে সোশ্যাল মিডিয়ায় ছবির কলা-কুশলীদের সঙ্গে ছবি পোস্ট করে আগেই বার্তা দিয়েছিলেন পরিচালক। রাজামৌলি লিখেছিলেন, ‘লন্ডনে বাহুবলীর রয়্যাল রিইউনিয়ন। রয়্যাল অ্যালবার্ট হলে আজকের সন্ধ্যায় বাহুবলীর দেখার অভিজ্ঞতা সঞ্চয় করতে মুখিয়ে রয়েছি’।
রয়্যাল অ্যালবার্ট হলে ছবির স্ক্রিনিংয়ের সঙ্গে সামঞ্জস্য রেখে ব্যাকগ্রাউন্ডে লাইভ অর্কেস্ট্রা পারফর্ম করেন ছবির মিউজিক ডিরেক্টর এমএম কীরাবানি এবং তার টিম।
মনে করা হচ্ছে ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি সফল স্ক্রিনিংয়ের পর পরবর্তীতে বাহুবলী ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘বাহুবলী-দ্য কনক্লিউশন’ও স্ক্রিনিংয়ের বন্দোবস্ত করা হবে রয়্যাল অ্যালবার্ট হল কর্তৃপক্ষের তরফে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft