শিরোনাম: চুনোপুঁটি নয়, রাঘব বোয়ালদের ধরুন : রব       মুক্তিযোদ্ধারা এদেশের শ্রেষ্ঠ সন্তান : নাসিম       অবৈধ টাকার মালিকদের কাউকেই ছাড়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী        ‘খড়কুটো আঁকড়ে ধরা ঐক্যফ্রন্ট জনগণের সাড়া পাচ্ছে না’       নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা       ‘দুদক মানুষের শতভাগ আস্থা অর্জন করতে পারেনি’       পাক-ভারত সীমান্তে গোলাগুলি, নিহত ১৬       দেশে এখন ভানুমতির খেল চলছে : রিজভী       তুরস্কের অভিযানের মুখে সরতে রাজি কুর্দি       দেশের নির্বাচন প্রক্রিয়া দুর্নীতির আওতামুক্ত নয় : মাহবুব তালুকদার      
বড়াইগ্রামে বিকাশের টাকা আত্মসাতকারী দুই যুবক আটক
৫ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :
Published : Thursday, 19 September, 2019 at 7:55 PM
বড়াইগ্রামে বিকাশের টাকা আত্মসাতকারী দুই যুবক আটক বিকাশের ৫ লাখ ৮০ হাজার টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে প্রতারণার অভিযোগে বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়ারী গ্রামের আফাজউদ্দিনের ছেলে বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী (২৮) ও তার মামাতো ভাই একই উপজেলার মিস্ত্রিপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে হাসান আলী (২৬)। বৃহস্পতিবার সকালে তাদের গ্রেফতার ও টাকা উদ্ধারের পর দুপুরে নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানানো হয়।
প্রেস ব্রিফিংকালে পুলিশসুপার (ভারপ্রাপ্ত) আকরামুল হোসেন এক লিখিত বক্তব্যে জানান যে, গতকাল ১৮ সেপ্টেম্বর লালপুর থানা পুলিশের কাছে সংবাদ আসে যে, উপজেলার চংধুপইল থেকে গোপালপুর যাওয়ার পথে চিরঞ্জীব মমতাজ স্মৃতি সৌধ এলাকায় বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলীর নিকট থেকে অস্ত্রের মুখে বিকাশের ৫লাখ ৮০ হাজার টাকা ও প্রতিষ্ঠানের দুইটি মোবাইল ফোন কেড়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। খবর পেয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা সঙ্গীয় ফোর্সসহ তদন্তে নামেন। তদন্তকালে জানতে পারেন বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী তার মামাতো ভাই হাসানের সাথে যোগসাজসে একটি ছিনতাই ঘটনার নাটক সাজিয়ে বিকাশের টাকা আত্মসাত করেছে।
পরে বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, টাকাগুলো সে নিজেই ছিনতাইয়ের নাটক করে আতœসাত করেছে এবং সেই টাকাগুলো তার মামাতো ভাই হাসানের কাছে রেখেছে। তার স্বীকারোক্তি অনুসারে বৃহস্পতিবার সকালে বড়াইগ্রাম থানার মিস্ত্রিপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে হাসানের ঘর থেকে ৫ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার ও হাসানকে গ্রেফতার করা হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft