শিরোনাম: জিয়া বাংলাদেশের নাগরিক ছিলেন না : শেখ সেলিম       ন্যায় বিচার না পেলে রাজপথে নামবে আইনজীবীরা : খন্দকার মাহবুব       এগিয়ে আসতে পারে পুরভোট, দলকে প্রস্তত থাকার বার্তা পিকের       ভারত থেকে ৩১ বছরের ‘পুরনো’ সাবমেরিন নিচ্ছে মিয়ানমার       আমরা বঙ্গবন্ধুর কোনো সমালোচনা করবো না : জিএম কাদের       বুধবার সুপ্রিম কোর্টে হায়দরাবাদ এনকাউন্টার মামলার শুনানি       দলীয় সংসদ সদস্যদের পদত্যাগ চাইলেন গয়েশ্বর       ফুঁসে উঠেছে আগ্নেয়গিরি, নিহত ৫       শেখ হাসিনা যত সফল হচ্ছেন চক্রান্ত তত গভীর হচ্ছে : নাসিম       কানাডার বিশেষ দূত বব রে হেগে পৌঁছেছেন      
রণবীর-ক্যাটরিনা আবারো এক হচ্ছেন!
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 17 September, 2019 at 9:12 PM
রণবীর-ক্যাটরিনা আবারো এক হচ্ছেন!দীর্ঘদিন একসঙ্গে থাকার পরে সম্পর্কে দাঁড়ি টেনেছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। এই বিচ্ছেদ রণবীরের জন্য সহজ হলেও ক্যাটরিনার জন্য বেশ কঠিন ছিল। দু’জনের বিচ্ছেদে মন ভেঙেছিল তাদের ভক্তদেরও। এখন প্রেমের কোনো রেশ নেই। দু’জনেই আলাদা করে নিজের মতো ভালোই আছেন। কিন্তু দর্শক এখনও দুজনকে আবার একসঙ্গে দেখতে পেলে খুশিই হবে। আর সেই ইচ্ছেই পূর্ণ হতে চলেছে।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রণবীর ও ক্যাটরিনা নাকি আবার একসঙ্গে কাজ করতে চলেছেন। হ্যাঁ ঠিকই শুনছেন। বি-টাউনে কান পাতলেই এই খবর শোনা যাচ্ছে। তবে কোনো ছবিতে নয়। একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে তারা একসঙ্গে কাজ করবেন বলে জানা গিয়েছে। তবে ক্যাটরিনা রণবীর একা নয়। তাদের রসায়নকে আরো ফুটিয়ে তুলতে থাকবেন র‌্যাপার বাদশা।
ক্যাটরিনা ও রণবীরকে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল অনুরাগ বসুর ছবি ‘জাগ্গা জাসুস’-এ। বক্স অফিসে সেই ছবি খুব ভালো কাজ না করলেও সমালোচক মহল থেকে প্রশংসা কুড়িয়েছিল। এই ছবির শুটিং যখন শুরু হয়েছিল তখন রণবীর ক্যাট সম্পর্কে ছিলেন। তবে ছবির বড় অংশ শুটিং হয়েছিল তাদের বিচ্ছেদের পরে।
প্রসঙ্গত, রণবীর এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়। অন্যদিকে ক্যাটরিনা এই মুহূর্তে অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। সূত্র: কলকাতা ২৪x৭




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft