শিরোনাম: যশোরে কিশোর প্রেমিককে বিয়ে করতে ব্যর্থ হওয়ায় নারীর আত্মহত্যার চেষ্টা        ‘যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে’       জিডিপি প্রবৃদ্ধিতে ৩% অবদান রাখবে প্রতিযোগিতা কমিশন       অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষিমন্ত্রী       বিক্ষোভে উত্তাল হংকং       আ.লীগের সঙ্গে সম্মেলন করবে না জাপা       আফগানিস্তানে ১২ তালিবান নিহত       ‘কঠিন থেকে কঠিনতর আন্দোলন করতে হবে’       কাশ্মীরে জঙ্গি অনুপ্রবেশের অভিযোগে সীমান্তে‌ হাই অ্যালার্ট       ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি      
‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 18 August, 2019 at 6:49 AM
‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’দীর্ঘ ১৮ বছর পর চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস নির্মাণ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী। সম্প্রতি পুবাইলে সিনেমাটির টাইটেল সংয়ের দৃশ্যধারণের কাজ হয়েছে।
‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ শিরোনামের গানটির কথা লিখেছেন সুদিপ কুমার দীপ। কণ্ঠ দিয়েছেন ইমরান-লিজা। এ দুটি গানের সুর করেছেন ইমন সাহা।
এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘‘তোমার আমার বিয়ের কথা রাখব না গোপন’ গানটির সুর ঠিক রেখে ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ গানটি তৈরি করা হয়েছে। তখনকার প্রেক্ষাপট আর বর্তমান প্রেক্ষাপট এক নয়। তাই গানের কথায় পরিবর্তন আনা হয়েছে। গানটি ঢাকায় রেকর্ডিং করা হলেও এর মিউজিক মাস্টারিং দক্ষিণ ভারত থেকে করা হয়েছে। এর দৃশ্যধারণও দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় অপু বিশ্বাস-বাপ্পি চৌধুরী ছাড়াও আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।
২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। তার পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসাসফল হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft