gramerkagoj
মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ৭ কার্তিক ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)
সতর্ক থাকুন ধনু, চিন্তা বাড়বে মিথুনের
প্রকাশ : সোমবার, ৮ জুলাই , ২০২৪, ০১:১৬:০০ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-07-08_668b8ecdad49e.jpg

মেষ রাশি : মায়ের ব্যবহারে কষ্ট পেতে পারেন। কাজের চাপ বাড়তে পারে। দাম্পত্য জীবনে একটু বুঝে চলুন। উদ্বেগ বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকবে। ব্যবসায় সমস্যা ও খরচ বৃদ্ধি পাবে।
বৃষভ রাশি : ব্যবসায় ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। কোথাও আপনার নিন্দা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে।
মিথুন রাশি : প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। বাবা-মায়ের জন্য মনখারাপ। মধুর কথাবার্তা বলায় বিপদ থেকে উদ্ধার লাভ। শত্রুর ব্যাপারে চাপ বাড়তে পারে। অধিক খরচের জন্য চিন্তা বাড়বে।
কর্কট রাশি : পেটের কষ্ট বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। মানসিক অস্থিরতার যোগ। অতিরিক্ত কোনও ব্যবসার জন্য আলোচনা করা যেতে পারে। আইনি কাজে ঝামেলা বাড়তে পারে। চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন ব্যস্ততা থাকবে। পিতার সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। বন্ধুদের সঙ্গে দূরভ্রমণের আলোচনা হতে পারে।
সিংহ রাশি : মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে। কাজের ব্যাপারে অস্থিরতা বাড়তে পারে। ব্যবসায় শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির লোকেদের জন্য ভাল খবর আসার সম্ভাবনা রয়েছে। লোকের কাছে দয়ার পাত্র হতে হবে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে।
কন্যা রাশি : বাড়তি আয় করতে গেলে বিপদ ঘটতে পারে। কোনও ভাল জিনিস নষ্ট হতে পারে। বন্ধুদের দিক থেকে ক্ষতি হতে পারে। চাকরির স্থানে কারও সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে আনন্দ লাভ। আপনার সহ্যশক্তিই বিপদে আপনাকে রক্ষা করবে। কথা খুব কম বলবেন।
তুলা রাশি : উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসা করান। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ থাকলে সকালে মেটান।
বৃশ্চিক রাশি : কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি দেখা যাচ্ছে। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।
ধনু রাশি : আধ্যাত্মিক বিষয়ে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। প্রিয় বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য খুব উপযুক্ত সময়। বাড়িতে জীবজন্তু কেনার যোগ রয়েছে। আপনার কোমল স্বভাব আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোনও সুসংবাদ পেতে পারেন। দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়বে। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন।
মকর রাশি : গবেষণার কাজে সাফল্য লাভ। খুব নিকট কোনও মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ পেতে পারেন। কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বরজ্বালায় কষ্টভোগ। ভ্রাতৃবিবাদ বৃদ্ধি পেতে পারে।
কুম্ভ রাশি : কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার লাভ। পড়াশোনার ব্যাপারে সুবিধা পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাধতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। বাড়ির লোক আপনাকে বুঝবেন না। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।
মীন রাশি : কল্যাণকর কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনও বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝