gramerkagoj
মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ৭ কার্তিক ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)
নাফিস ইকবালকে নেওয়া হবে থাইল্যান্ডে
প্রকাশ : রবিবার, ৭ জুলাই , ২০২৪, ০৬:২১:০০ পিএম , আপডেট : সোমবার, ২১ অক্টোবর , ২০২৪, ০৯:৫৩:০১ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-07-07_668a8a1249030.JPG

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবালকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের ব্যাংককে নেওয়া হবে। ঝুঁকি এড়াতে ও আরেকটু উন্নত চিকিৎসার জন্য পারিবারের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার অবস্থা অনেকটাই স্থিতিশীল। মস্তিষ্কের রক্তক্ষরণে আক্রান্ত হন তিনি।
গত শুক্রবার ভোরে নিজ শহর চট্টগ্রামে প্রচণ্ড অসুস্থ বোধ করায় হাসপাতালে নেয়া হয় নাফিসকে। পরে ব্রেইন স্ট্রোক হয়েছে নিশ্চিত হওয়ার পর এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে আনা হয় ঢাকায়। ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা নিশ্চিত হন তার মাইনর স্ট্রোক হয়েছে। আপাতত নাফিস মোটামুটি শঙ্কামুক্ত। তবে মস্তিষ্কের রক্তক্ষরণজনিত সমস্যা বলে যে কোনো সময় অবস্থার অবনতির শঙ্কাও থাকে।
নাফিসের পারিবারিক সূত্রে জানা গেছে, বড় ভাইয়ের অসুস্থতার খবর জেনে শুক্রবারই দুবাই থেকে দেশে ফেরেন তামিম ইকবাল। তিনি ফেরার পর পরিবারের সবাই আলোচনা করে নাফিসকে দেশের বাইরে নেওয়ার সিদ্ধান্ত হয়। ব্যাংককে নাফিসের সঙ্গে যাবেন তার মা, স্ত্রী এবং বোন। তামিম ইকবালও ভিসা করানোর পর ব্যাংকক যাবেন। নাফিসের সংবাদে গত শনিবার হাসপাতালে ছুটে যান মাশরাফী, মাহমুদউল্লাহ, মুশফিকের মতো তারকা ক্রিকেটাররা। চিন্তায় পড়ে গিয়েছিল পুরো ক্রিকেটাঙ্গনই।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝