gramerkagoj
রবিবার ● ৭ জুলাই ২০২৪ ২৩ আষাঢ় ১৪৩১
gramerkagoj
ভারতীয় পণ্যবাহী ট্রাকে ফেনসিডিল, চালক আটক
প্রকাশ : মঙ্গলবার, ২ জুলাই , ২০২৪, ০১:৫৪:০০ পিএম , আপডেট : শনিবার, ৬ জুলাই , ২০২৪, ০৩:৪১:৫৪ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-07-02_6683b2ef62351.JPG

বেনাপোল বন্দরে ভারত থেকে আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে বিজিবি ও কাস্টমস যৌথ অভিযান চালিয়ে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় ওই ট্রাক চালক রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে। তিনি ভারতের বনগাঁ মহকুমার পেট্রাপোল এলাকার নাসির মন্ডলের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল কাস্টমস হাউজের ডিসি অথল চৌধুরী।
সোমবার (১ জুলাই) রাত ১০ টার দিকে বেনাপোল স্থলবন্দরের ৩০ নম্বর ইয়ার্ডে ভারতীয় পণ্যবাহী ট্রাকের চালক ফেনসিডিল নিয়ে প্রবেশ করেছে এ তথ্যের ভিত্তিতে বিজিবি ও কাস্টমস অভিযান চালায়। এসময় তারা ভারতীয় ট্রাক চালকের সিটের নীচ থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে। গাড়িটির নম্বর-ডাব্লুউ-২৫, বি-২৩৭২। এটি ছিল কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাক। উক্ত পণ্যের আমদানিকারক প্রতিষ্ঠান দি বেঙ্গল গ্লাস লিমিটেড। যার সিএন্ডএফ এজেন্ট পদ্মা ট্রেডিং কর্পোরেশন।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল জানান, আর আই বি’র গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে আমদানিকৃত কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাকে বিপুল পরিমাণ মাদকের একটি চালান বাংলাদেশে ঢুকবে। এ সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা আগে থেকে গোপন অবস্থানে থেকে রাত ১০টার দিকে ভারতীয় ওই ট্রাকটি শনাক্ত করে। পরে বিজিবি এবং কাস্টমসের যৌথ তল্লাশিতে ড্রাইভারের সিটের নীচ থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ওই ট্রাকের চালক রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আরও খবর

🔝