gramerkagoj
বৃহস্পতিবার ● ১৮ জুলাই ২০২৪ ৩ শ্রাবণ ১৪৩১
gramerkagoj
স্বেচ্ছায় সাকিবের অবসর নেওয়া উচিত: শেবাগ
প্রকাশ : মঙ্গলবার, ১১ জুন , ২০২৪, ০৭:১৭:০০ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-06-11_666850b1de156.JPG

টি-২০ ক্রিকেটের বিশ্ব সেরা অলরাউন্ডার হিসেবে সাকিবের বিশ্বকাপযাত্রা। বিশ্বাস করতে কষ্ট হলেও এটাই সত্য, চলতি বিশ্বকাপে তার পরিসংখ্যান বড্ডই বেমানান। প্রথম ম্যাচে লঙ্কার বিপক্ষে বল হাতে কোনো উইকেট নেই। প্রথম তিন ওভারে বেদম মার খেয়ে নিজের শেষ ওভার করার সাহসই পাননি। আর ব্যাট হাতে করেছেন ১৪ বলে মাত্র ৮ রান। দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিউইয়র্কের স্পিন ফ্রেন্ডলি পিচে করেছেন মাত্র এক ওভার। উইকেট নেই, রান খরচ করেছেন ছয়টি। সে কারণেই সাকিবকে এই ফরম্যাট থেকে অবসর নেওয়ার কথা বলেছেন ভারতের সাবেক ওপেনার শেবাগ।
গত বছর ওয়ানডে বিশ্বকাপেও ভালো করতে পারেননি সাকিব। এরপর ইনজুরি ও চোখের সমস্যার কারণে কয়েক মাস খানেক বিরতি দিয়েছেন বাংলাদেশের সেরা এই অলরাউন্ডার। দীর্ঘ বিরতির পর বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে গায়ে জাতীয় দলের জার্সি জড়িয়েছেন সাকিব। তাতেও নেই কোনো পরিবর্তন। বিশ্বকাপেও ব্যর্থ।
দারুণ অফ ফর্মে থাকা সাকিবকে তাই বাংলাদেশের টি-২০ দলে দেখতে চান না ভারতের সাবেক ক্রিকেটার বিরেন্দ্রর শেবাগ। নিজে থেকেই সাকিবের অবসর নেওয়া উচিত বলে মনে করেন এই ভারতীয়। ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে সাকিবের কড়া সমালোচনা করেন তিনি।

আরও খবর

🔝