gramerkagoj
রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)

❒ ৪.২ ওভারে অস্ট্রেলিয়া ৪ উইকেট ২৩ রান

বাংলাদেশের টসে হার, ব্যাটিংয়ের দক্ষিণ আফ্রিকার
প্রকাশ : সোমবার, ১০ জুন , ২০২৪, ০৮:৩৬:০০ পিএম , আপডেট : শনিবার, ৭ সেপ্টেম্বর , ২০২৪, ০৪:২৬:৪৪ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-06-10_6667137ec668e.jpg

আমেরিকার নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে আগের ম্যাচগুলোতে দাপট দেখিয়েছে পেসাররা। টস জয়ী দলের পক্ষেই জয়ের পাল্লা ভারী থেকেছে। সোমবার (১০ জুন) সেই একই স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি বাংলাদেশ। এই ম্যাচেও টস একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে। সেই টস ভাগ্যটা গেলো দক্ষিণ আফ্রিকার পক্ষে। টানা তিন ম্যাচেই টস জিতলেন প্রোটিয়া অধিনায়ক এইডেন মারক্রাম। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন তিনি। বাংলাদেশ ফিল্ডিং করছে।
দক্ষিণ আফ্রিকা এই মাঠেই তাদের প্রথম দুটি ম্যাচ খেলেছে। শ্রীলঙ্কা এবং নেদারল্যান্ডসের বিপক্ষে টস জিতেছিল তারা এবং ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে প্রতিপক্ষকে ধসিয়ে দিয়েছিল পেসারদের দিয়ে। অন্যদিকে টেক্সাসের ডালাসে প্রেইরি ভিউ স্টেডিয়ামে কষ্টার্জিত হলেও শ্রীলঙ্কার বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ।
আজ সোমবার এগিয়ে যাওয়ার লড়াই। দক্ষিণ আফ্রিকা জিতলে সুপার এইট তাদের অনেকটাই নিশ্চিত হয়ে যাবে। অন্যদিকে বাংলাদেশ জিতলে সুপার এইটের পথে এগিয়ে যাবে। এই ম্যাচে বাংলাদেশ একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। সৌম্য সরকারের পরিবর্তে নেয়া হয়েছে জাকের আলি অনিককে। দক্ষিণ আফ্রিকা একাদশ রয়েছে অপরিবর্তিত।
বাংলাদেশ একাদশ : তানজিদ হাসান তামিম, লিটন দাস (উইকেটরক্ষক), নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, তাসকিন আহমেদ এবং মোস্তাফিজুর রহমান।
দক্ষিণ আফ্রিকা একাদশ : কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ডরিকস, এইডেন মারক্রাম (অধিনায়ক), হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, মার্কো ইয়ানসেন, কেশভ মাহারাজ, কাগিসো রাবাদা, অ্যানরিখ নরকিয়া, ওটনিয়েল বার্টম্যান। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪ দশমিক ওভারে অস্ট্রেলিয়া ৪ উইকেট হারিয়ে ২৩ রান তুলেছে।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝