gramerkagoj
শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
gramerkagoj

❒ যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন নির্বাচন

মিঠুর নেতৃত্বাধীন পরিষদের হাতেই ফুটবল
প্রকাশ : মঙ্গলবার, ১৪ মে , ২০২৪, ০৭:২৯:০০ পিএম
ক্রীড়া সংবাদ:
GK_2024-05-14_6643720bdf34f.jpg

যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন চলতি মাসের ২৫ তারিখ। মঙ্গলবার ছিল মনোনয়ন পত্র জমাদানের দিন। এদিন আসাদুজামান মিঠুর নেতৃত্বাধীন ফুটবল উন্নয়ন ও অগ্রগতি পরিষদ ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল করেন। আর কোন পরিষদ বা কেউ মনোনয়ন পত্র দাখিল করেননি। সে কারণে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারাই নির্বাচিত হতে যাচ্ছেন। শুধুমাত্র নির্বাচন কমিশনের আনুষ্ঠানিক ঘোষণা বাকি মাত্র।
সভাপতি পদে আসাদুজামান মিঠু, সহসভাপতি মঈনুর জহুর মুকুল ও আব্দুল মান্নান, কোষাধ্যক্ষ মফিজুর রহমান ডাবলু এছাড়া নির্বাহী সদস্য পদে আলমগীর সিদ্দিকী, সাব্বির আহমেদ পলাশ, কাজী তৌফিকুল ইসলাম শাপলা, বিশ্বজিৎ সাহা, রফিউজ্জামান, শেখ ইমামুল কবির, শুভ্র পারিজাত বিশ্বাস, সঞ্জয় কান্তি ঘোষ ও মাসরুল আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এ পরিষদের হাতেই আগামী চার বছর থাকবে ফুটবলের উন্নয়নের দায়িত্ব। সভাপতি পদে মনোনয়ন দাখিলকারী আসাদুজামান মিঠু ২০১২ সাল থেকেই সভাপতির দায়িত্ব পালন শুরু করেন। ধারাবাহিকতা বজায় রেখে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও সভাপতি নির্বাচিত হতে যাচ্ছেন। এছাড়া দীর্ঘদিন ধরেই অ্যাসোসিয়েশনের সহসভাপতি পদে রয়েছেন মঈনুর জহুর মুকুল ও আব্দুল মান্নান। কোষাধ্যক্ষ মফিজুর রহমান ডাবলু তিনিও দীর্ঘদিন সংস্থায় থেকে ফুটবলকে নেতৃত্ব দিয়ে আসছেন। তিনিও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। এছাড়া কমবেশি সংস্থার কার্যনির্বাহী পরিষদে থেকে ফুটবলকে গতিশীল করার অভিজ্ঞতা রয়েছে কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে মনোনয়ন দাখিলকারী আলমগীর সিদ্দিকী ও সাব্বির আহমেদ পলাশের।
আসাদুজামান মিঠুর নেতৃত্বাধীন ফুটবল উন্নয়ন ও অগ্রগতি পরিষদের পক্ষ থেকে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে নতুন মুখ জেলা দলের সাবেক ফুটবলার বিশ্বজিৎ সাহা, সংগঠক শেখ ইমামুল কবির, সাবেক ফুটবলার শুভ্র পারিজাত বিশ্বাস, সঞ্জয় কান্তি ঘোষ ও মাসরুল আলম কোন প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই জয় পেতে যাচ্ছেন।
মনোনয়ন পত্র দাখিলের আগে আসাদুজামান মিঠু জানান, আমরা ফুটবলকে গতিশীল করতে চায়। মত পার্থক্য থাকতে পারে। এই মত পার্থক্য যদি টোটাল ফুটবলকে ধ্বংস করে তা হলে ক্ষতি তো জেলার। অতীতে ও বর্তমানে যারা ফুটবলকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত চেষ্টা করবো তাদেরকে ফুটবলের স্বার্থে কাছে টেনে আনার। আশা করি সবার সার্বিক সহযোগিতা পাবো।

আরও খবর

🔝