gramerkagoj
শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪ ৩ কার্তিক ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)
বিয়ে ছাড়াই ফের মা হচ্ছেন একতা!
প্রকাশ : শনিবার, ১১ মে , ২০২৪, ০২:১৭:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর , ২০২৪, ০৪:৪৬:৫৭ পিএম
বিনোদন ডেস্ক:
GK_2024-05-11_663f27a09becf.jpg

হিন্দি টেলিভিশনের 'ক্যুইন' প্রযোজক একতা কাপুর ফের মা হতে চলেছেন। এর আগে ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে মা হন জিতেন্দ্র-কন্যা। ছেলের নাম রেখেছেন রবি। ছেলের বয়স পাঁচ। এবার বলিপাড়ায় আবারও গুঞ্জন, দ্বিতীয়বার মা হতে চলেছেন খ্যাতনামী এই প্রযোজক। এবারও সারোগেসির মাধ্যমেই মা হচ্ছেন তিনি। খবর আনন্দবাজার অনলাইনের।
জিতেন্দ্রর দুই সন্তান একতা ও তুষার— কেউ-ই বিয়ে করেননি। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে বাবা হন একতার ভাই তুষার। তার ছেলে লক্ষ্যকে যত্নে বড় করে তুলছিলেন একতা। ভাতিজাকে দেখার পরই নিজেও মা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ঘনিষ্ঠ মহলে একতা জানিয়েছেন, তিনি বিয়ে করবেন না। কিন্তু মা হয়ে সন্তানকে বড় করতে চান। সে কারণেই সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।
৩৬ বছর বয়স থেকেই নিজেই ডিম্বাণু সংরক্ষণ করছেন একতা। বিয়েতে অনীহা, তবু মা হতে চেয়েছিলেন। তাই সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি। এবারও সেই পন্থাই অবলম্বন করবেন। যদিও এ প্রসঙ্গে এখন একতার তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।
ঘনিষ্ঠ এক সূত্রের খবর, ভাই তুষার কাপুরের সঙ্গে একতার যেমন সম্পর্ক, তেমনি এক সম্পর্ক ছেলে রবিকে দিতে চান একতা। নিজের পাঁচ বছরের ছেলের জন্য ভাই বা বোন চান তিনি। সে কারণেই সারোগেসির মাধ্যমে ফের মা হওয়ার সিদ্ধান্ত তার।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝