gramerkagoj
সোমবার ● ২৭ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
gramerkagoj
চলে গেলেন জনপ্রিয় শিক্ষক মহিউদ্দিন আহম্মেদ
প্রকাশ : বুধবার, ৩ এপ্রিল , ২০২৪, ১২:৫০:০০ পিএম , আপডেট : রবিবার, ২৬ মে , ২০২৪, ১২:১৮:৫৯ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-04-03_660cfd0367c5a.jpg

সবার কাছে ‘মহিউদ্দিন স্যার’ নামে পরিচিত যশোর জিলা স্কুলের অত্যান্ত জনপ্রিয় সাবেক শিক্ষক মহিউদ্দিন আহম্মেদ আর নেই। তিনি মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। এসময় তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর। এ সময় তাঁর স্ত্রী ও পাঁচ মেয়েসহ, নাতি-নাতনী, অসংখ্র আত্মীয়-স্বজন, গুনগ্রাহী ও অসংখ্য ছাত্র রয়েছেন।
শিক্ষক মহিউদ্দিন আহম্মেদ যশোর সদর উপজেলার হৈবৎপুর ইউনিয়নের বেনেয়ালী গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ওই ইউনিয়নের আব্দুল বারী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। পরবর্তীতে তিনি জিলা স্কুলে শিক্ষকতার মাধ্যমে সরকারি চাকরি জীবন শুরু করেন।
তার পারিবারিক সূত্র জানিয়েছে, আজ বাদ জোহর যশোর জিলা স্কুল মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
জনপ্রিয় এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যশোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরী, সাবেক পৌর মেয়র জেলা যুবলীগ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, গ্রামের কাগজের প্রকাশক ও সম্পাদক মবিনুল ইসলাম মবিন, সহযোগী সম্পাদক আঞ্জুমানারা, নির্বাহী সম্পাদক জিলা স্কুলের সাবেক ছাত্র আসাদ আসাদুজ্জামান, বার্তা সম্পাদক সরোয়ার হোসেন, বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম, অনলাইন এডিটর জাহিদ আহম্মেদ লিটন, যুগ্ম বার্তা সম্পাদক এম. আইউব, সিনিয়র স্টাফ রিপোর্টার ফয়সল ইসলাম, চিফ ফটো রিপোর্টা এম. এ. মানিকসহ গ্রামের কাগজ পরিবার।

আরও খবর

🔝