gramerkagoj
রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)
স্থগিত বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ
প্রকাশ : শনিবার, ৩০ মার্চ , ২০২৪, ০৭:৪৮:০০ পিএম , আপডেট : শুক্রবার, ৬ সেপ্টেম্বর , ২০২৪, ০৩:০৬:২৯ পিএম
ক্রীড় ডেস্ক:
GK_2024-03-30_6608187a797dd.jpg

আগামী জুলাইয়ে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ ও দু’ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল আফগানদের। সিরিজটি স্থগিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।
জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, দুই বোর্ড অন্য কোনো সময়ে সিরিজটি খেলার বিষয়ে সম্মত হওয়ায় আফগানিস্তানের বিপক্ষে অ্যাওয়ে সিরিজটির তারিখ পরিবর্তন করা হয়েছে। তবে কি কারণে সিরিজটি স্থগিত করা হয়েছে তা এখনো জানা যায়নি। সিরিজটি পরে হবে কিনা তা ও নিশ্চিত করা হয়নি।
এর আগে জিম্বাবুয়ের বিপক্ষে এপ্রিল মাসে দু’ম্যাচের টেস্ট সিরিজ হওয়ার কথা থাকলেও তা স্থগিত করা হয়েছিল। টেস্ট সিরিজ বাদ দিয়ে এই সফরে শুধু পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে জিম্বাবুয়ে। এবার আফগানদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজই স্থগিত হয়ে গেলো।
চলতি বছর বাংলাদেশের ১২টি টেস্ট ম্যাচ খেলার কথা ছিল। এর মধ্যে চারটি টেস্ট স্থগিত হলো। বাকি আছে আটটি টেস্ট।
আগামী জুন থেকে শুরু হতে যাওয়া টি-২০ বিশ্বকাপের পর পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। এই সফরে বাবর আজমদের বিপক্ষে দু’ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। এরপর ভারতের বিপক্ষে দু’ম্যাচের সিরিজের সঙ্গে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের।
অক্টোবরে বাংলাদেশ সফরে আসবে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়ারা খেলবে দু’ম্যাচের টেস্ট সিরিজ। এরপর নভেম্বর মাসে বাংলাদেশ দল রওনা দেবে ওয়েস্ট ইন্ডিজে। নভেম্বর-ডিসেম্বর মাসের এই সফরে ক্যারিবীয়দের বিপক্ষে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচ খেলবে বাংলাদেশ।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝