gramerkagoj
রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)
পাকিস্তানে ইমরানের দলের সাবেক সংসদ সদস্যকে গুলি করে হত্যা
প্রকাশ : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি , ২০২৪, ১১:৪৫:০০ এএম , আপডেট : শনিবার, ৭ সেপ্টেম্বর , ২০২৪, ০৪:২৬:৪৪ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-02-13_65cb024b89a37.jpg

পাকিস্তানের জাতীয় নির্বাচনে অংশ নেওয়া পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা সাবেক সংসদ সদস্য চৌধুরী মুহাম্মাদ আদনানকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার রাওয়ালপিন্ডিতে সিটি পুলিশ অফিসারের (সিপিও) কার্যালয়ের সামনে সিভিল লাইনস এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয় বলে এক বিবৃতিতে জানিয়েছে রাওয়ালপিন্ডি পুলিশের এক মুখপাত্র। খবর ডনের
মুহাম্মাদ আদনান রাওয়ালপিন্ডির এনএ-৫৭ আসন এবং পাঞ্জাব প্রাদেশিক পরিষদের পিপি-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে তিনি জয়ী হতে পারেননি। আসনটিতে জিতেছেন নওয়াজ শরীফের দল পিএমএল-এন’র দানিয়াল চৌধুরী।
এক বিবৃতিতে রাওয়ালপিন্ডি পুলিশ জানিয়েছে, ঘটনাটি ব্যক্তিগত শত্রুতা থেকে হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। কিছু প্রমাণও সংগ্রহ করা হয়েছে। সন্দেহভাজনদের ধরতে দল গঠন করা হয়েছে। অপরাধীদের গ্রেপ্তার করে আদালতে হাজির করা হবে।
এর আগে, ২০১৮ সালে পিটিআইয়ের সমর্থনে চৌধুরী মুহাম্মদ আদনান পাঞ্জাব প্রাদেশিক পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন। এছাড়া ২০১৮-২০ সময়কালে তিনি রাজস্ব বিষয়ক সংসদীয় সচিব হিসেবেও দায়িত্ব পালন করেন বলে ডনের প্রতিবেদনে বলা হয়।
এর আগে গত শুক্রবার দেশটিতে নির্বাচন-পরবর্তী ভোট কারচুপির অভিযোগে খাইবার পাখতুনখাওয়ার শাংলা এলাকায় পিটিআই নেতাকর্মীদের বিক্ষোভের সময় গুলি চালায় পুলিশ। এ সময় ওই দু’জন নিহত হন। গুলিতে আহত হন আরও ১২ জন।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝