gramerkagoj
রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)

❒ দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগ

থ্রি ব্রাদার্স ও রিপন অটোর জয়
প্রকাশ : রবিবার, ১১ ফেব্রুয়ারি , ২০২৪, ০৮:১৩:০০ পিএম , আপডেট : শুক্রবার, ৬ সেপ্টেম্বর , ২০২৪, ০৩:০৬:২৯ পিএম
ক্রীড়া সংবাদ:
GK_2024-02-11_65c8d64c974ff.png

যশোরে অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগে জয় পেয়েছে থ্রি ব্রাদার্স যুব সংঘ ও রিপন অটোস। রোববার শামস্-উল হুদা স্টেডিয়ামে তাদের কাছে যথাক্রমে পরাজিত হয়েছে আর এন রোড ব্রাদার্স ও যশোর ক্রিকেট কোচিং সেন্টার।
দ্বিতীয় ম্যাচে দ্বিতীয় জয় পেয়ে চার পয়েন্ট নিয়ে থ্রি ব্রাদার্স যুব সংঘ ‘খ’ গ্রুপের শীর্ষে রয়েছে। তাদের প্রতিপক্ষ আর এন রোড ব্রাদার্স এক ম্যাচ খেলে পরাজিত হয়েছে। অন্যদিকে রিপন অটোর্স তারাও দু’টি ম্যাচ থেকে চার পয়েন্ট নিয়ে ‘গ’ গ্রুপের শীর্ষে। তাদের প্রতিপক্ষ যশোর ক্রিকেট কোচিং সেন্টার দু’ম্যাচ খেলে দু’টিতেই পরাজিত হয়েছে।
এদিন সকালে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে চার উইকেট হারিয়ে ১৮৭ রান করে থ্রি ব্রাদার্স। পরে ব্যাট করতে নেমে ২২ ওভার পাঁচ বলে ১৪২ রানে গুটিয়ে যায় আর এন রোড ব্রাদার্সের দলগত ইনিংস। এর ফলে থ্রি ব্রাদার্স জয় পায় ৪৫ রানে।
থ্রি ব্রাদার্সের ব্যাটিং ইনিংসে আসবাকুর রহমান ২৭ বলে চারটি চারে ২২, রওনক রহমান ৬৩ বলে চারটি চারে ৫২, আসিফ হোসেন ১২ বলে একটি চারে ১০, অরন্য কুমার ৩৬ বলে পাঁচটি চারে অপরাজিত ৪৩ রান করেন। অতিরিক্ত হতে তাদের সংগ্রহ ৫৪ রান।
বল হাতে আর এন রোড ব্রাদার্সের সায়েদ আহম্মেদ ৩৪ রানে দু’টি ও একটি উইকেট নিয়েছেন আসিফ হোসেন।
আর এন রোড ব্রাদার্সের সাগর আহমেদ ১২ বলে ১২, ওয়ালিদ হোসেন ৩৯ বলে ১৪, এজাজ আহমেদ ২৭ বলে ১০টি চারে ৪৭, সায়েদ আহম্মেদ ৪১ বলে একটি চারে ১৫, হাসিবুর রহমান সাত বলে তিনটি চারে ১২ ও তানভীর আহমেদ ১৫ বলে ১০ রান করেন। অতিরিক্ত হতে তাদের সংগ্রহ ২৯ রান।
বল হাতে থ্রি ব্রাদার্সের মাহামুদুল হাসান ২৩, অর্পন ব্যানার্জী ২৫ ও অরন্য কুন্ডু ১৮ রানে নিয়েছেন দু’টি করে উইকেট। একটি করে উইকেট নিয়েছেন আসিফ হোসেন ও সজিব শাহারিয়ার।
দুপুরে দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে সাত উইকেট হারিয়ে ১৯০ রান করে রিপন অটোস। জবাবে ছয় উইকেট হারিয়ে ১০৪ রান করে যশোর ক্রিকেট কোচিং সেন্টার। রিপন অটোস জয় পায় ৮৬ রানে।
রিপন অটোসের ব্যাটিং ইনিংসে কামরুজ্জামান ৩০ বলে তিনটি চার ও একটি ছয়ে ২৩, শিমুল হোসেন ৫০ বলে পাঁচটি চারে ৫১, আরিফুজ্জামান ৩১ বলে তিনটি চার ও একটি ছয়ে ৩০, প্রীতম সরকার আট বলে দু’টি চারে ১০ ও আবির খান নয় বলে চারটি চারে ১৮ রান করেন। অতিরিক্ত হতে তাদের সংগ্রহ ৩২ রান।
বল হাতে যশোর ক্রিকেট কোচিংয়ের ইলাহি ৪১, আল জান্নাত জিহাদ ২০ ও লিখন ৪৮ রানে নিয়েছেন দু’টি করে উইকেট।
যশোর ক্রিকেট কোচিংয়ের ব্যাটিং ইনিংসে মাশফি রহমান মিরাজ ২৪ বলে দু’টি চারে ২০, সাবিন ওহী ২৯ বলে একটি চারে ১০, আল জান্নাত জাহিদ ২৪ বলে একটি চারে ১২, দুর্জয় চক্রবর্তী ৩৩ বলে একটি চারে ১৯ ও লিখন করেন ২৩ রান। অতিরিক্ত হতে তাদের রান ১৮।
বল হাতে রিপন অটোসের শিমুল হোসেন ১৭ রানে তিনটি এছাড়া একটি করে উইকেট নিয়েছেন আবিদ হোসেন, আরিফুজ্জামানও নিবিড় পোর্দ্দার।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝