gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
ব্যয় বাড়বে বৃশ্চিকের, মনমেজাজ নিয়ন্ত্রণে রাখুন বৃষ
প্রকাশ : শনিবার, ১০ ফেব্রুয়ারি , ২০২৪, ০৪:৩৯:০০ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-02-10_65c73fc3db965.jpg

মেষ রাশি : সফলতা পাবেন কর্মক্ষেত্রে। ভ্রমণ সংক্রান্ত বিষয়ে ব্যাঘাত হতে পারে। কারো কারো সম্মানজনক দায়িত্ব লাভ ও প্রতিপত্তি বাড়বে। অর্থনৈতিক ও ব্যবসায়িক গতি প্রকৃতি উঠানামা করবে।
বৃষ রাশি : আর্থিক পরিস্থিতি নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। পারিবারিক জীবনে মনমেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অংশীদারি ব্যবসায় ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। ভ্রমণে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে।
মিথুন রাশি : মানসিক অস্থিরতার জন্য সফলতা লাভ বিঘ্নিত হতে পারে। শারীরিক বিষয় গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। পারিবারিক পরিবেশ ও চিন্তার ক্ষেত্রগুলো প্রাণবন্ত রাখার চেষ্টা করুন।
কর্কট রাশি : পারিবারিক মূল্যবোধ সম্পর্কে সচেতন হোন। পেশাগত কাজে জটিলতা তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্কতা প্রয়োজন। আর্থিক পরিস্থিতি আপনার জন্য অনুকূল নয়।
সিংহ রাশি : পেশাগত দক্ষতা ও সুনাম বাড়বে। অর্থসংক্রান্ত বিষয়ে যেকোনো কাগজপত্র বা চুক্তিপত্র সম্পাদনে সতর্ক থাকার চেষ্টা করুন। রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে নাও থাকতে পারে।
কন্যা রাশি : রোমান্টিক সম্পর্কে পরিবর্তন ও অস্থিরতা বাড়তে পারে। সবধরনের সমালোচনা ও নেতিবাচক চিন্তাভাবনা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন।
তুলা রাশি : পারিবারিক সম্পর্কে অনৈক্য ও মতবিরোধ বাড়তে পারে। আর্থিক বিষয় শুভ। শরীরের প্রতি যত্নশীল হওয়ার চেষ্টা করুন। রোমান্টিক যোগাযোগ শুভ। অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে।
বৃশ্চিক রাশি : নানামুখী চাপে থাকতে পারেন। প্রেম ও রোমান্স শুভ। মেজাজ হঠাৎ গরম হতে পারে। অপ্রত্যাশিত কোনো ঝামেলা তৈরি হতে পারে। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। চিকিৎসাজনিত ব্যয় বাড়তে পারে।
ধনু রাশি : আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে। অনর্থক মতানৈক্য সৃষ্টি করা থেকে বিরত থাকুন। আর্থিক বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে।
মকর রাশি : সবধরনের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভবনা আছে। কোনো প্রভাবশালী লোকের সহযোগিতা পাবেন। পারিবারিক জীবনে ইমোশন ও সেন্টিমেন্ট নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। যানবাহন চলাচলে সাবধান থাকুন।
কুম্ভ রাশি : আর্থিক বিষয় নিয়ে সফলতা আসার সম্ভবনা আছে। রোমান্টিক যোগাযোগ শুভ। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। পেশাগত কাজে নিজের দক্ষতা বৃদ্ধি পাবে।
মীন রাশি : আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। শিক্ষাসংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। ভ্রমণে সতর্ক থাকার চেষ্টা করুন। স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন।

আরও খবর

🔝