gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মারা যাননি অভিনেত্রী, 'মৃত' পুনম পান্ডের দুঃখপ্রকাশ
প্রকাশ : শনিবার, ৩ ফেব্রুয়ারি , ২০২৪, ০১:৫৮:০০ পিএম
বিনোদন ডেস্ক:
GK_2024-02-03_65bdf23ea6736.jpg

পুনম পান্ডের মৃত্যুর খবর শুনে হতবাক হয়ে গিয়েছিল গোটা বিশ্ব, সেই মৃত্যুর খবর নিয়ে বাড়ছে কেবল ধোঁয়াশা। সত্যিই কি পুনম পান্ডে মারা যাননি?
শুক্রবার সকালে পুনম পান্ডের অফিসিয়াল হ্যান্ডেল থেকে একটি পোস্ট করা হয়। সেখানে লেখা হয়, “এই সকালটা আমাদের জন্য খুব খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে তাঁর। ওঁর সংস্পর্শে যে বা যাঁরা এসেছিলেন, প্রত্যেককেই ভালবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের জন্য খুবই দুঃখের। অনুরোধ করা হচ্ছে, সকলে এই সময়টা আমাদের একা ছেড়ে দিন।” পুনমের ম্যানেজার পারুল চাওলাও জানান যে, তাঁর বোন জানিয়েছেন জরায়ু মুখের ক্যানসারে প্রয়াত হয়েছেন তাঁর দিদি। কিন্তু দুপুর গড়াতেই এ কী! ম্যানেজার গলাতেও উল্টো সুর! তাঁরা জানাচ্ছেন, পুনমের পরিবার নাকি ‘মিসিং ইন অ্যাকশন’। তাঁদের পাওয়া যাচ্ছে না কিছুতেই। আর এই কথাতেই বাড়ছে রহস্য।
শনিবার পুনম পাণ্ডে অবশেষে জবাব দিলেন নিজেই! হ্যাঁ, বেঁচে আছেন তিনি। মৃত্যুর ভুয়া খবর নিজেই ছড়িয়েছিলেন! ভিডিও বার্তা জারি করে জানালেন মৃত্যুর ভুয়া খবর ছড়ানোর কারণ।
ভিডিও বার্তায় পুনমকে বলতে শোনা গেল, 'আমি ক্ষমা চাইছি, আমার জন্য যে অসুবিধা হয়েছে, যারা আমার জন্য আহত হয়েছেন। কিন্তু আমার অভিপ্রায় ছিল সকলকে শক দেওয়ার, কারণ আমরা সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যে নাটক করেছি। জানি হয়তো বিষয়টা অনেক বাড়াবাড়ি হয়েছে, কিন্তু এর জন্য হঠাৎ করে জরায়ু-মুখ ক্যানসার নিয়ে কথা বলছে।'
পুনমের সংযোজন, 'এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কাড়ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত, আমার মৃত্যুর ভুয়া খবর সেটা করে দেখালো। যারা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে।'
আগামী ৪ ফেব্রুয়ারি বিশ্ব ক্যানসার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যানসারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়তো গোটাটাই প্রচার কৌশল। সেই জল্পনাতেই সিলমোহর পড়ল।

আরও খবর

🔝