gramerkagoj
শুক্রবার ● ১৮ অক্টোবর ২০২৪ ৩ কার্তিক ১৪৩১
gramerkagoj
Ad for sale 100 x 870 Position (1)
Position (1)
মাঝরাতে অসহায় পরীমনি
প্রকাশ : শুক্রবার, ১৯ জানুয়ারি , ২০২৪, ০৪:৫৮:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর , ২০২৪, ০৪:৪৬:৫৭ পিএম
বিনোদন ডেস্ক:
GK_2024-01-19_65aa3d5509db7.jpg

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি ও তাঁর একমাত্র ছেলে রাজ্য নিজের বাড়ি বরিশাল থেকে ঢাকায় ফিরতেই অসুস্থ হয়ে পড়েছেন। ঢাকায় ফিরেই রাজ্যকে নিয়ে পরীমণি হাসপাতালে যান। সেখানে চিকিৎসাধীন ছিলেন তারা। পরীমণি কিছুটা সুস্থ হলেও রাজ্য এখনও অসুস্থ। রাজ্যের উন্নত চিকিৎসার জন্য পরীমণি তাকে নিয়ে ভারতে গেছেন। সেখানকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে রাজ্যকে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে পরীমণি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে জানিয়েছেন, কলকাতার অ্যাপোলো হাসপাতালে ছেলেকে ভর্তি করিয়েছেন। তবে মানসিকভাবে বিপর্যস্ত পরীমণি লিখেন— ‘জীবনে এতটা অসহায় বোধ করিনি। আল্লাহ সহায়।’
পরীমণির সহকর্মী ও ভক্তরা কমেন্ট করে রাজ্যের সুস্থতার জন্য শুভকামনা জানিয়েছেন।
কিছুদিন আগে ফেসবুক পোস্টে পরীমণি জানিয়েছিলেন, রাস্তার পাশের দোকানের ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পারিবারিক আয়োজনে অংশ নিতে ৩ জানুয়ারি পিরোজপুরে গিয়েছিলেন পরীমণি। ১১ জানুয়ারি ঢাকায় ফেরেন। ফেরার আগে রাস্তার পাশের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরীমণি, তার সন্তানসহ পাঁচজন। এরপর সবাই হাসপাতালে ভর্তি হন। সবাই সুস্থ হলেও রাজ্য সুস্থ হননি।
জানা যায়, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে টানা সাতদিন চিকিৎসা চলে রাজ্যের। তার শরীরে দুটো ভাইরাস শনাক্ত হয়। পরে রাজ্যকে কলকাতায় নিয়ে যান পরীমণি।

আরও খবর

Ad for sale 225 x 270 Position (2)
Position (2)
Ad for sale 225 x 270 Position (3)
Position (3)
🔝